রামগড়ে পৌর আওয়ামীলীগ সভাপতি

দলীয় নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ , মে ২৩, ২০২০

রামগড় পৌরসভার নয়টি ওয়ার্ডের কর্মহীন, গরীব,দিনমজুর,অসহায় হতদরিদ্র নিন্ম আয়ের আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে ঈদের সামগ্রী বিতরণ করেন রামগড় পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম কামাল।
আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে শুক্রবার (২২ শে মে)সন্ধ্যা ছয়টা থেকে তিনি সম্পুর্ন ব্যাক্তিগত ভাবে নিজ খরচে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ৫ শত দলীয় নেতা-কর্মীদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া শুরু করেন। পর্যায়ক্রমে পৌরসভার আওতাধীন নয়টি ওয়ার্ডে পাঁচশত গরীব, দুঃস্থ নেতাকর্মী ও সাধারন জনগনের মাঝে এ খাদ্য সহায়তা দেওয়া হবে বলে জানান তিনি।
বৃহস্পতিবার থেকে দলীয় নেতা-কর্মীদের খাদ্য সামগ্রী (ঈদ উপহার) পৌঁছে দেওয়ার জন্য কাজ করছেন বলে জানান রামগড় উপজেলা ছাত্রলীগ সভাপতি কাউছার হাবীব শোভন। ঈদ উপহার বিতরণ করার সময় রফিকুল আলম কামাল সাংবাদিকদের বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে আমার যা আছে তা দিয়ে অসহায় গরিব নেতাকর্মীদের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার চেষ্টা করছি।
এছাড়া নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করছি। ইতিপূর্বে তিনি পৌরসভার আওতাধীন নয়টি ওয়ার্ডে ১ হাজার ৫ শত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন।