বিরামপুরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

আবু সাইদ আবু সাইদ

বিরামপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ , মার্চ ২৩, ২০২১

বিরামপুরে সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সনাতন ধর্মাবলম্বীদের ঘরবাড়ি, মন্দিরে হামলা, ভাংচুর, লুটপাট ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৩ মার্চ মঙ্গলবার সকাল ১০ টায় দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের ঢাকা মোড়ে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ বিরামপুর উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বিরামপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও মহিলা কলেজর অধ্যক্ষ শিশির কুমার সরকার, সাধারণ সম্পাদক শান্ত কুমার কুন্ডু, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু শিবেষ কুন্ডু, সাধারণ সম্পাদক দীলিপ কুমার কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়–ু গোপাল কুন্ডু প্রমুখ।

এসময় বক্তারা সরকারের প্রতি সারাদেশে সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তা নিশ্চিত, সুনামগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের ঘরবাড়ি, মন্দিরে হামলা, ভাংচুর, লুটপাট ও নির্যাতনে ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় ক্ষতিপূরণ প্রদান সহ হামলার তীব্র প্রতিবাদ ও ঘটনায় দোষী ব্যাক্তিদের দ্রæত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।