মিজানুর রহমান বাদলকে নাশকতার মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ , মার্চ ১২, ২০২১

 

নোয়াখালী কোম্পানিগন্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় নাশকতার মামলায় জেলা ডিবি পুলিশ তাকে গ্রেফতার করেছে।
জানা গেছে, শুক্রবার (১২ মার্চ) দুপুর ১ টার দিকে নোয়াখালী চীপ জুডিশিয়াল আদালতের বিচারক মোহাম্মদ সোয়েব উদ্দিন খাঁন,মিজানুর রহমান বাদলকে একটি মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।ইতোমধ্যে  তার বিরুদ্ধে আরো ৩টি মামলায়  জামিনের আবেদন না মঞ্জুর করেছে আদালত।
এ বিষয়ে জেলা ডিবির (ওসি)  মোহাম্মদ হোসাইন আহম্মদ বলেন,কোম্পানিগন্জ উপজেলা সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে একটি নাশকতা মামলায় গতকাল বৃহস্পতিবার বিকালে গ্রেফতারের পরে আইন-অনুসারে ১২ ই মার্চ শুক্রবার দুপুরের দিকে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এ সময় আদালতের শুনানি শেষে বিচারক জামিনের আবেদন না মঞ্জুর করে বাদলকে জেল কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা বলেন,গ্রেপ্তার কৃত আসামি মিজানুর রহমান বাদল চাপরাশিরহাট পূর্ব বাজারে পুলিশের ওপর হামলার ঘটনার মামলায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।পরে শুক্রবার দুপুরে দিকে তাকে নোয়াখালী চীপ জুডিশিয়াল আদালতের বিচারিক মোহাম্মদ সোয়োব উদ্দিন খানের নির্দেশ অনুযায়ী তাকে জেল হাজতে প্রেরন করা হয়।অপরদিকে বসুরহাট পৌর মেয়র ও সেতু ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা সাংবাদিকদের জানান,বিচার বিভাগীয় তদন্ত হলে যে কোন শাস্তি মাথা পেতে নিবেন তিনি।