সকল অপরাধীকে কঠোর হস্তে দমন করা হবে-ওসি মরিন

আবু সাইদ আবু সাইদ

বিরামপুর প্রতিনিধি

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৫, ২০২১

আপনার পুলিশ আপনার পাশে এই স্লোগানকে সামনে রেখে, নারী নির্যাতন,ধর্ষণ, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন, কিশোরগ্যাং, জঙ্গি দমন ও মাদক বিরোধী বিট পুলিশিং সমাবেশে মাদককারবারিসহ সকল অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানালেন বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির।

২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ১১ টায় দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের কাটলা হাইস্কুল মাঠে বিরামপুর থানার অফিসার ইনর্চাজ ওসি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিরামপুর সার্কেলের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার বেলায়েত হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ইউপি চেয়ারম্যান নাজির হোসেন, ইউপি আওয়ামীলিগের সভাপতি অরুন কুমার শীল, সাধারণ সম্পাদক ইউনুস আলী, বিট পুলিশিং অফিসার এসআই মোস্তাফিজুর রহমান, কাটলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল হান্নান, ”জয়িতা” শরিফা পারভীন মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই বিরামপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডা. নুরুল হক প্রমুখ।

এসময় ওসি বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আর কাটলা এলাকায় প্রতিদিন যে সকল মাদক সেবনকারিরা সেবন করতে মটরসাইকেল নিয়ে আসে, আজকের পর থেকে আমরা তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা গ্রহন করব, তারা যেন এই এলাকায় ডুকতে না পারে সেই ব্যাবস্থায় করব। এ ব্যাপারে কোনও ছাড় দেয়া হবে না। আর যেকোন প্রয়োজনে বা যেকোন তথ্যের জন্য সরাসরি আমাকে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এক্ষেত্রে সকলের সহযোগিতা চাই।