নোয়াখালীতে এক যুববকে গুলি করে হত্যা করার চেষ্টা

প্রকাশিত: ৪:০৫ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ২৪, ২০২১

নোয়াখালীর বেগমগন্জ উপজেলায় সন্রাসীদের বিরুদ্ধে বাদীর করা মামলা তুলে না নেওয়ায় বাদীর বসত ঘরে ঢুকে এক যুবককে গুলি করে হত্যা করার চেষ্টা।ঘটনাটি ঘটেছে

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে বেগমগঞ্জে গোপালপুর ইউনিয়নের দেবকালা গ্রামে।

গুলিবিদ্ধ যুবক হলেন,বেগমগন্জ উপজেলার দেবকালা গ্রামের মোঃখুরশিদ আলমের ছেলে ওমর ফারুক।

জানা গেছে,বেগমগন্জ উপজেলার মোল্লাপুর গ্রামের জাফর উল্যার ছেলে কালা বাবু(২৮)কে বিবাদী করে গত ২০২০ ইং সালে বেগমগঞ্জ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওমর ফারুক। মামলা করার কিছু দিন পর থেকে আসামি কালা বাবু বিভিন্ন সময়ে মামলা তুলে নেওয়ার জন্য মামলার বাদী ফারুকে হুমকি ধামকি ও চাপ প্রয়োগ করে আসছে।

দীর্ঘদিন ধরে মামলা তুলে নিতে বাদীকে বলার পরেও বাদী মামলা না তোলার ফলে!পরে মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে বাদীর বসতঘরে ঢুকে ফারুককে বুকের বাম পাশে অস্ত্র ঠেকিয়ে গুলি করে সন্রাসী কালা বাবু পালিয়ে যায়।

গুলিবিদ্ধ অবস্থায় ফারুককে তার মা ঘটনা স্থল থেকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।প্রচুর রক্তক্ষরনের ফলে রোগীর অবস্থা আশংকাজনক। এ বিষয়ে

বেগমগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন,খবর পেয়ে থানা পুলিশের একটি দল হাসপাতালে ছুটে যান এবং বিষয়টি  খতিয়ে দেখে সন্রাসী কালা বাবুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবে পুলিশ জানান।