নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির কে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২১, ২০২১
নোয়াখালীর কোম্পানীগন্জ উপজেলায় আওয়ামীলীগের দু’গ্রুপের মুখোমুখী সংঘর্ষে সন্ত্রাসীদের গুলিতে দৈনিক বাংলাদেশ সমাচার পএিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি বোরহান উদ্দিন মুজাক্কির নিহত হওয়ার প্রতিবাদে রবিবার একুশে ফেব্রুয়ারি দুপুরের দিকে,নোয়াখালী প্রেসক্লাব চত্বরে জেলায় কর্মরত বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রতিনিধিদের অংশগ্রহণে  মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
এরই ধারাবাহিকতায় ২১ ফেব্রুয়ারী রবিবার দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের আয়োজনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের সদস্যদের অংশগ্রহণে প্রেসক্লাবের সামনের সড়কে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় প্রায় ঘণ্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন,নোয়াখালী প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক বখতিয়ার শিকদার, দৈনিক ইত্তেফাক এর জেলা প্রতিনিধি আলমগীর ইউসুফ, দৈনিক দিশারী এর সম্পাদক আকাশ মো: জসিম,  ইন্ডিপেনডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি জামাল হোসেন বিষাদ, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মাহবুবুর রহমান এবং নোয়াখালী জেলা জজকোর্টের প্রসিকিউটর ও জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট গুলজার আহম্মদ জুয়েল, নাগরিক ঐক্য নোয়াখালী জেলা শাখার সভাপতি আবদুল আউয়ালসহ প্রমুখ।
এ সময় বক্তাগন বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরের হত্যাকারীদের চিহ্নিত করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করণের জন্য জেলা ও কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসনকে হুশিয়ারী প্রদান করে। অন্যথায় জেলায় কর্মরত সাংবাদিকরা আগামী ২৪ ঘণ্টা পর পরবর্তী কঠোর আন্দোলনের কর্মসূচী গ্রহণ করবে।
উল্লেখ্য যে, একই দিন নিহত সাংবাদিক মুজাক্কিরের নিজ উপজেলা কোম্পানীগঞ্জ ও চাটখিলসহ অন্যান্য উপজেলায় সাংবাদিকদের অংশগ্রহণে একযোগে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।