কসবায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৯, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এক ভারতীয় নাগরিকসহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পানিয়ারুপ এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- উপজেলার মেহারি ইউনিয়নের শিমরাইল গ্রামের মো. বুড়হানের ছেলে পায়েল (২১), কুটি ইউনিয়নের রামপুর গ্রামের মো. রবিউলের ছেলে ইকবাল (২৩) ও ভারতের মিয়াপাড়া গ্রামের কাদের মিয়ার ছেলে আমজাদ। আর আহত হাসান শিমরাইল গ্রামের শহীদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে ক পায়েল, ইকবাল, ভারতীয় নাগরিক আমজাদ ও হাসান একটি মোটরসাইকেলে করে কসবার পানিয়ারুপ থেকে কুটি যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে ৩ জনের মৃত্যু হয়।

পুলিশ আরো জানায়, নিহত আমজাদ ভারতের ত্রিপুরা রাজ্যের সীমান্ত ঘেঁষা মিয়া পাড়া এলাকার কাদের মিয়ার ছেলে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, ‘নিহতদের মরদেহ তাদের নিজ নিজ বাড়িতে নেয়া হয়েছে। পরিবারের লোকজন চাইলে নিহতদের মরদেহ ময়নাতদন্ত করা হবে। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।’