নোয়াখালীতে কোভিট-১৯ এর ভ্যাকসিন গ্রহনের রেজিষ্ট্রেশন মেলার উদ্ভোদন

প্রকাশিত: ৮:৪০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৯, ২০২১
জনগণের সুবিধার্থে নোয়াখালীতে এ প্রথম ব্যতিক্রমী ভ্যাকসিন গ্রহণে রেজিষ্ট্রেশন মেলার শুভ উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার ৯ ই ফেব্রুয়ারি দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা সিভিল সার্জন অফিসের সার্বিক তত্ত্বাবধানে জেলা শিল্পকলা একাডেমীতে তিনদিন ব্যাপি এই রেজিষ্ট্রেশন কার্যক্রম মেলার উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোহাম্মদ  খোরশেদ আলম খাঁন।
এতে উপস্থিত ছিলেন,জেলা সিভিল সার্জন মো.ইফতেখার মাসুম,অতিরিক্ত জেলা প্রশাসক ইশরাত সাদমিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তারিকুল আলম, পুলিশ সুপার আলমগীর হোসেন, প্রমুখ।
এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক সহ
মেলায় বীর মুক্তিযোদ্বা, জেলা সিভিল সার্জন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ  (স্বাচিপ), সেচ্ছাসেবী সংগঠন আলোকিত মানবিক অর্গানাইজেশন, নোয়াখালী জেলা স্কাউটস ও জেলা রোভারসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের ব্যানারে মোট ১২টি বুথ স্হাপন করা হয়েছে।সকল বুথের মাধ্যমে ৯ ফেব্রুয়ারী তারিখ থেকে আগামী ১১ ফেব্রুয়ারি পর্যন্ত।
 সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত যে কোন নাগরিক করোনা ভ্যাকসিন গ্রহণের জন্য জাতীয় পরিচয় পত্র প্রদর্শন স্বাপেক্ষে রেজিষ্ট্রেশন করতে পারবেন।
 উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক  মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন,গত ৭ ফেব্রুয়ারী করোনা ভ্যাকসিন প্রদানের আনুষ্ঠানিক উদ্ধোধনের পর থেকে এ পর্যন্ত জেলায় প্রায় ৬ হাজার বিভিন্ন কেন্দ্রে এবং অনলাইনে রেজিষ্ট্রেশন করে ভ্যাকসিন গ্রহণ করেছে ১২’শত জন। প্রথম পর্যায়ে জেলায় মোট ৫২ হাজার ৪শত ডোজ ভ্যাকসিন দেওয়া হবে।