বিরামপুরে মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

আবু সাইদ আবু সাইদ

বিরামপুর প্রতিনিধি

প্রকাশিত: ৬:১৮ অপরাহ্ণ , জানুয়ারি ৬, ২০২১

২য় ধাপে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুর পৌরসভার নারিকেল গাছ মার্কা স্বতন্ত্র মেয়র প্রার্থী এ্যাডভোকেট নূরুজ্জামান সরকার (জামান) স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার মাধ্যমে ১৭ দফা সম্বলিত নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বুধবার ৬ জানুয়ারি দুপুর ১২ টায় পৌর শহরের কলেজ বাজার আর্মি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় নূরুজ্জামান সরকার (জামান) নির্বাচনী ইশতেহারে বলেন, আমি মেয়র হতে পারলে বিরামপুর পৌরসভাকে একটি উন্নত মানের পৌরসভা হিসেবে গড়ে তুলবো, সাধারণ জনগনের জন্য এ্যামবোলেন্স ব্যবস্থা, পৌর এলাকার শিক্ষা প্রতিষ্ঠান সমূহের উন্নয়ন, দরিদ্র ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ চালু করব।

তিনি আরো বলেন, পৌরসভার ড্রেনেজ সিস্টেমের প্রয়োজনীয় পরিবর্ধন ও সংস্কার করব, পৌরসভার রাস্তা সমূহের সংস্কার করণ, রাস্তায় লাইটিংয়ের মাধ্যমে আলোকিত শহর, বর্জ অপসারনের কার্যকর ব্যবস্থা গ্রহণ, মাদক, ইভটিজিং, সন্ত্রাস, চাঁদাবাজি দমনে ব্যবস্থা গ্রহণ, রাস্তার দু’পাশে বৃক্ষরোপনের মাধ্যমে শহরকে সবুজ ও স্বাস্থ্যকর পরিবেশে রূপান্তর করণ, তরুণ ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে প্রতিটি ওর্য়াডে খেলা ধূলার মাঠ ব্যবস্থা করণ, টেন্ডারবাজি ও নিয়োগ বানিজ্য না করা এবং ঘুষ দুর্ণীতিকে প্রশ্রয় না দেয়া। ধূলাবালি ও যানজট মুক্ত পৌরসভা গঠণ, একটি মিনিপার্ক গঠণ, লাইব্রেরি স্থাপন, মসজিদ মন্দির গীর্জাসহ ধর্মীয় উপাসনালয়ের প্রয়োজনীয় সংস্কার। সরকারি সকল বরাদ্দের নিয়ম মাফিক কাজ করা এবং বন্টন ব্যবস্থা করা হবে। মতবিনিময় সভায় বিরামপুর উপজেলার সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।