নোয়াখালীতে বিয়ের অনুষ্ঠানে ১০ জনকে কুপিয়ে জখম!

প্রকাশিত: ৪:৫৬ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১৯, ২০২০

সোনাইমুড়িতে বিয়ের অনুষ্ঠানে  মেয়েদের ফটো তুলতে বাধা দেওয়াকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাতে উপজেলার হীরাপুর গ্রামের মোস্তফা চেয়ারম্যানের বাড়িতে ১০ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। এর মধ্যে ৪ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় শুক্রবার সোনাইমুড়ী  মডেল থানায় মামলা করা হয়েছে।

মামলার বিবরনে জানা গেছে,  মোস্তফা চেয়ারম্যানের বাড়ির আবুল কালামের বিয়ের অনুষ্ঠানে মেয়েদের ছবি তুলতে গিয়ে একই বাড়ীর মোশারেফ নামে এক বখাটে যুবক। এতে বাধা দেয় আবুল কালামের ছেলে মিলন সহ কয়েকজন।

এক পর্যায়ে এ ব্যপারে মোশারেফের সাথে কথাকাটি হয়।পরে মোশারেফ ক্ষিপ্ত হয়ে ৮/১০ জন বাড়াটিয়া সন্ত্রাসী  এনে কালামের ছেলে মাহফুজুর রহমান (২৫), নুর নাহার (৫৫), আবুল কালাম (৫০), কুলসুম আক্তার (১৮) সহ অন্তত ১০ জনকে কুপিয়ে গুরুত্বর জখম করা হয়।ঘটনাস্থল থেকে আহতদের মধ্যে মোঃ মাহফুজুর রহমান ও নুর নাহার বেগমকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি কারা হয়।

নুর নাহারের অবস্থার আশংকা জনক দেখে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় প্রেরণ করেন। এ ঘটনায় আবুল কালাম ও কুলসুম আক্তার নামে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।বাকী আহত ব্যক্তিদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে সোনাইমুড়ী মডেল থানার (ওসি) মোঃগিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।