নোয়াখালীতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের পুরুষ্কার বির্তরন ও সংবর্ধনা

প্রকাশিত: ১২:৫০ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১৭, ২০২০
মহান বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের পুরুষ্কার ও সংবর্ধনা দেওয়া হয়।
আজকের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে মুক্তিযোদ্ধের চেতনা ধারন ও ডিজিটাল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জাতীর সমৃদ্ধি অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নোয়াখালী জেলা প্রশাসকের সভা কক্ষে উপস্থিত ছিলেন,পুলিশ সুপার মোঃআলমগীর হোসেন,ভারপ্রাপ্ত সভাপতি মোঃতারিকুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক ইশরাত সাদমীন, মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার মোঃমোজ্জামেল হোসেন কামাল প্রমুখ।
এ সময় পুলিশ সুপার মোঃআলমগীর হোসেন বলেন,মহান বিজয় দিবসে স্বাধীনতার স্থপতি জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে,এ দেশ আজ স্বাধীন হয়েছে।
লাখো শহীদের রক্তের বিনিময়ে জাতি পেয়েছে আজ স্বাধীন ভূখণ্ড ও মানচিত্র সুতারাং তার ভাস্কর্ক ভাঙ্গা রাষ্ট্রদ্রোহি কাজ শুধু বাংলাদেশে না পৃথিবীর বিভিন্ন দেশে ও মুরাল তৈরির প্রমান রয়েছে।
বাংলাদেশে যে ভাবে বঙ্গবন্ধুর মুরালের বিরুদ্ধে যে ষড়যন্ত্র করা হচ্ছে,তার বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানগন ঐক্যবদ্ধ থেকে এ সব ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে এবং কোভিট-১৯ মহামারীতে সকলে আরো সচেতন হতে হবে,স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।