নোয়াখালীতে মোটরসাইকেল ভাড়া দেওয়াকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ৩:১০ পূর্বাহ্ণ , ডিসেম্বর ১৪, ২০২০

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার নিজাম উদ্দিন(১৬)নামে এক যুকককে পিটিয়ে হত্যা করা হয়েছে।এ ঘটনায় রবিবার দুপুরের দিকে উপজেলার চর আলাউদ্দিন গ্রামের মোঃ মানিকের ছেলে হুমায়ন(২০)নামে একজনকে আটক করেছে পুলিশ।জানা গেছে,নিহত নিজাম উদ্দিন একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বেলাল উদ্দিনের ছেলে।নিহতের বড় ভাই আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম (৩০)মোটরসাইকেল চালানো শেষে বিকেলে মোটরসাইকেলটি ফেরত দিয়ে গেলে ও ভাড়ার টাকা দেয়নি সাইফুল।পরে শনিবার সকালে নিহত নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলা উদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে নিজাম তার কাছে হুন্ডা ভাড়ার টাকা চাইলে।সাইফুল টাকা দিবে বললে উভয়ের  মধ্যে কথাকাটাকাটি হয়।এক পর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের দুজনকে  দু’দিকে পাঠিয়ে দেন।

পরে সাইফুল ক্ষিপ্ত হয়ে আলা উদ্দিন বাজারের পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন কালভার্টের কাছে নিজাম উদ্দিনকে একা পেয়ে ঘটনাস্থলে সাইফুলের সহযোগী ৮/১০ কিশোর গ্যাং এলোপাথাড়ি তাকে পিটিয়ে হত্যা করে।

এ বিষয়ে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করেন।