জনগণের বন্ধু করোনাজয়ীঃ

ওসি জামাল উদ্দিন মীর

প্রকাশিত: ৯:০৩ পূর্বাহ্ণ , জুন ৩, ২০২০

সর্বপ্রথম আমি কৃতজ্ঞতা জানাই আমার মহান সৃষ্টি কর্তাকে যিনি এখন অবধি আমাকে সুস্থ রেখেছেন। আমার বাবা-মা, আত্মীয় -স্বজন, বন্ধু -বান্ধব, শুভাকাংখী এবং আমার সহকর্মী ইন্সঃ (অপস) মাহবুব, ইন্সঃ (তদন্ত) কামরুজ্জামান, পি আই আবদুর রাজ্জাক, ওসি গেন্ডারিয়া সাজু মিয়া, এসি শ্যামপুর শাহ আলম স্যার, এডিসি নাজমুন নাহার স্যার, এডিসি( এডমিন) ইফতেখার স্যার, আমার শ্রদ্বেয় ডিসি শাহ্ ইফতেখার স্যার আমাদের পুলিশ এসোসিয়েশনের এস আই মনসুর মানিক, আমার থানার সকল অফিসার, ফোর্স, আমার গাড়ি চালক সিরাজ মহব্বত, বডিগার্ড শাহীন সানুয়ার,মুন্সি ইমামুল এবং প্রিয় কদমতলী বাসি, আপনাদের সবাইকে জানাই আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

যারা জেনে ও না জেনে আমার জন্য দোয়া ও বিভিন্ন ভাবে আমাকে সহযোগিতা করেছেন।

আমি গত ০৫/০৫/২০ তাং কোভিড- ১৯ পজিটিভ হয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমার বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন ছিলাম। আমার বাবা-মা ও অসুস্থ শাশুড়ী কে এবং আমার শুভাকাঙ্ক্ষীদের আতংকিত ও চিন্তিত না করার জন্য প্রকাশ করিনি।

আমার দীর্ঘ সময়ের অনুপস্থিতে অনেকেই বুঝতে পেরেছেন এবং ফোন করে খোঁজ নিয়েছেন। আল্লাহর রহমতে আমার গত ২০/০৫/২০ এবং ২৮/০৫/২০ তাং পর পর দুটি পরীক্ষার ফলাফল কোভিড ১৯ নেগেটিভ আসায় মহান আল্লাহ তাআলার কাছে শুকরিয়া আদায় করছি। আমার চিকিৎসা কালিন সময়ে কঠিন সঙ্গ নিরোধ পালনে আমার সহধর্মিণী লাকী ও আমার ছেলে মেয়ে আমাকে কঠিন ভাবে সহায়তা করেছে। সর্বশেষ আমি ধন্যবাদ জানাই সালাম বাবু ভাই, মিঠু ভাই, সাকিল, উজ্জ্বল, আসলাম, রুমু, মিঠুন, রাসেল ইকবাল ভাই, রিদোয়ান আবিদ জয়, খোরশেদ ভাই, মেহেদী হাসান বাবু, ইমরান এবং আমার থানার এ এস আই আলামিন এবং আমার ফেসবুক বন্ধুদের। আপনারা সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।