আমতলীতে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার

প্রকাশিত: ১১:৩৫ অপরাহ্ণ , নভেম্বর ১৫, ২০২০

বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী গ্রাম থেকে দুই’শ পিস ইয়াবাসহ এনামুল হক নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার রাতে। রবিবার পুলিশ মাদক বিক্রেতা এনামুল হককে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার বালিয়াতলী গ্রামের মৃত সেরাজ হাওলাদারের পুত্র মোঃ এনামুল হক দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। ঘটনার দিন তিনি বালিয়াতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বসে ইয়াবা বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মোঃ সোহেল রানার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে এনামুল হককে গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশি করে দুই’শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় এসআই মোঃ সোহেল রানা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার নামে থানায় মামলা দায়ের করেন। রবিবার পুলিশ আসামী এনামুল হককে আদালতে প্রেরণ করেছেন। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এনামুলের নামে থানায় মামলা হয়েছে। তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।