রাজাপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে অবহেলিত গ্রামে রাস্তা নির্মান

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ , অক্টোবর ২৯, ২০২০

মুজিব শতবর্ষ উপলক্ষে অবহেলিত গ্রামের মানুষের দূর্ভোগ লাঘবে নিজের অর্থ ব্যায় করে রাস্তা নির্মানের কাজ শুরু করেছেন জনপ্রতিনিধি তরিকুল ইসলাম তারেক। ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ী ইউনিয়নের মানুষের কল্যানে একের পর এক রাস্তা নির্মান করেদিয়ে মানুষের মাঝে তিনি রয়েছেন ব্যাপক আলোচনায়।গ্রামবাসীর চাওয়া এমন এক জনপ্রতিনিধির যে নিজের অর্থে মানুষের কল্যানে নিরলশ ভাবে কাজ করে যাবে।মানবিক এই জনপ্রতিনিধি উপজেলার মঠবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক এবং সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য মো: তরিকুল ইসলাম তারেক।

২৯ অক্টোবার বৃহাস্পতিবার সকাল ১১ ঘটিকার সময় মঠবাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড পূর্ব বদনিকাঠি ও দক্ষিন সাউদপুর এলাকায় খালের পাড়ে প্রায় ২ গ্রামের হাজারো মানুষের চলাচলের রাস্তাটির নির্মান কাজ শুরু করেন।গ্রামবাসীর উপস্থিতিতে ফিতা কেটে দোয়া মোনাজাতের মাধ্যমে কাঁচা রাস্তা নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শাহিন মাতুব্বর,মো:জামাল হোসেন মৃধা,আলীম সিকদার,লোকমান খলিফা সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

স্থানীয়রা তাদের বক্তাব্যে বলেন,এই রাস্তাটি দিয়ে চলাচল করতে আমাদের খুব কস্ট হতো।জোয়ারে রাস্তাটিতে হাটু পযর্ন্ত পানি থাকে।আমাদের বাচ্চাদের স্কুলে যেতে খুব কস্ট হতো। তরিকুল ইসলাম তারেক মুজিব শতবর্ষ উপলক্ষে আমাদের কস্ট দূর করতে আমাদের এই অবহেলিত রাস্তাটি নির্মান করে দিচ্ছেন।

তরিকুল ইসলাম তারেক বলেন,মুজিব শতবর্ষ উপলক্ষে মঠবাড়ী ইউনিয়নের অবহেলিত এই রাস্তাটি আমার নিজরে অর্থে নির্মান করে দিচ্ছি।