পার্বতীপুরে আলমগীর হত্যা মামলার আসামী গ্রেপ্তার

মনজুরুল হক মঞ্জু মনজুরুল হক মঞ্জু

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ , অক্টোবর ১৯, ২০২০

দিনাজপুরের পার্বতীপুরে আলমগীর (৩০) হত্যা মামলার আসামী মহিবুল (২৪) কে পুলিশ গ্রেপ্তার করেছে। সোমবার ভোর ৫টার দিকে পার্বতীপুর রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার দুপুরে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাদেক আমীনের আদালতে তাকে হাজির করা হয়। এ সময় সে ১৬৪ ধারায় হত্যা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকারোক্তি মূলক জবানবন্ধি দেয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।
পার্বতীপুরের ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক এমআর সাঈদ জানান, নিহতের স্ত্রী আইরিন বেগম বাদী গত রবিবার সন্ধ্যায় পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করে জেলহাজেত পাঠায়। আদালতে হত্যার ঘটনায় জড়িত থাকার স্বীকার করে জবানবন্ধি দিয়েছে।
উল্লেখ্য, গত ১৭ অক্টোবর শুক্রবার সন্ধ্যা ৭টায় পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের শংকরপুর মন্ডলপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলেকে আলমগীর (৩০) মন্ডলপাড়া জামে মসজিদের পাশে প্রতিবেশী জাহির উদ্দীনের ছেলে মহিবুলের (২৪) সাথে ঝগড়াঝাটির এক পর্যায়ে মহিবুল আলমগীরের বুকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল ও হাসপাতালে স্থানান্তর করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।