রাজাপুরে জনদূর্ভোগ লাঘবে কাঁচা রাস্তা সংস্কার কাজের উদ্ভোধন

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ , অক্টোবর ১৭, ২০২০

ঝালকাঠির রাজাপুরে জনদূর্ভোগ লাঘবে ব্যাক্তি খরচে কাঁচা রাস্তা সংস্কার কাজের উদ্ভোধন করা হয়েছে। উপজেলার মঠবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক এবং সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইউপি সদস্য মো: তরিকুল ইসলাম তারেক নিজের অর্থায়নে রাস্তা সংস্কার শুরু করেন। ১৭ অক্টোবার শনিবার সকাল ১০ ঘটিকার সময় মঠবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে থেকে গুয়াবাড়ী-হাইলারকাঠি,নাপিতের হাট,কানার হাট,পারের হাট ও ডহর শংকর যাওয়ার একমাত্র কাঁচা রাস্তাটির খানাখন্দে ভরা প্রায় ১ কিলোমিটার জায়গা সংস্কার কাজের উদ্ভোধন করা হয়েছে।

এ সময় উপস্তিত ছিলেন রাজাপুর উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি এ এইচ এম খায়রুল আলম সরফরাজ,উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির,উপজেলা আওয়ামীলীগ’র সিনিয়র সহ সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু,উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন মাতুব্বর,যুগ্ন-সাধারণ সম্পাদক মজিবুর রহমান মৃর্ধা ,যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো:জামাল হোসেন মৃধা সহ আওয়ামীলীগ’র উপজেলা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাজসেবক তরিকুল ইসলাম তারেক করোনাকালে বিভিন্ন সময়ে সাধারণ মানুষের পাশে দাড়ীয়ে সহযোগীতার হাত বাড়ীয়ে রয়েছেন ব্যাপক আলোচনায়।এর আগেও তিনি মানুষের দূর্ভোগ লাঘবে নিজ খরচে রাস্তা ও বেড়িবাধ সংস্কার করেছেন।

তরিকুল ইসলাম তারেক বলেন,আমার প্রিয় অভিবাবক সাবেক সফল শিল্প ও খাদ্য মন্ত্রী ও ১৪ দলের মূখপাত্র ও সমন্ময়ক জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু সাহেবের নির্দেশনা অনুযায়ি মঠবাড়ী ইউনিয়নে আমি প্রতিনিয়ত উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি এবং সুখ দুঃখে মেহনতি মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বিভিন্ন সময়ে।এই ইউনিয়নের উন্নয়নে এবং মানুষের কল্যানে আমি সব সময়ই আমার সহযোগিতার হাত বাড়ীয়ে দিবো।