চাটমোহরে কেক কেটে প্রধানমন্ত্রী’র জন্মদিন পালন

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৮, ২০২০

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র ৭৪ তম শুভ জন্মদিন পালন করেছে চাটমোহর উপজেলা পরিষদ।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম আনুষ্ঠানিক ভাবে কেক কেটে কাটেন।

এ সময় বিএমএ পাবনা জেলা শাখা’র সভাপতি ডা: মো: গোলজার হোসেন, ফৈলজানা ইউপি চেয়ারম্যান মো: হানিফ উদ্দিন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, চাটমোহর অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো: জাহাঙ্গীর আলম, চাটমোহর রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক শেখ সালাউদ্দিন ফিরোজ, দৈনিক যুগান্তর প্রতিনিধি পবিত্র তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী আনন্দ সাহা, বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার আবু জাফর মো: হাবিব উল্লাহ্ চঞ্চল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি জয়দেব কুন্ডু গনো।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: মগরেব আলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: রেজাউল করিম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: আফসার আলী মন্ডল, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো: আলমগীর হোসেন সহ সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

জন্মদিন পালন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-র দীর্ঘায়ু এবং সাফল্য কামনা করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে কেক ও মিষ্টি বিতরণ করা হয়।