হাওর উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন সাজ্জাদুল হাসান

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৬, ২০২০

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান তার সহধর্মিনীকে সাথে নিয়ে হাওর এলাকা আদর্শনগর অঞ্চলে সরকারী বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। তিনি সারাদিনই ব্যস্ত ছিলেন।

এসময় নেত্রকোণা জেলা প্রশাসক কাজি আবদুর রহমান, মোহনগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামান, মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ খান, অধ্যক্ষ জীবন কৃষ্ণ সরকার, ৬নং সুয়াইর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বজলুর রহমান চৌধুরী, হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের আহবায়ক মো: ইকবাল হোসেন, সাবেক ছাত্রনেতা জেমসন দাস, শিক্ষক প্রলয় সরকার, এলাকার উন্নয়ন কার্যক্রম সমন্বয়কারী শামীম আহমেদ এবং  আওয়ামীলীগ ও তার অংগ সঙ্গগঠনের নেতৃবৃন্দ সাথে ছিলেন।

এছাড়া তিনি সদ্য প্রয়াত শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়, কুলপতাক এর সাবেক প্রধান শিক্ষক আবু নাঈম বিএসসি’ র  কবর জিয়ারত করেন।

পরিদর্শন শেষে তিনি আদর্শনগর শহীদ স্মৃতি মহাবিদ্যালয়ের হল রুমে সংক্ষিপ্ত সভায় অংশগ্রহন করেন।সভায় এলাকার বিভিন্ন উন্নযন কার্যক্রম নিযে কথা বলেন। বিশেষ করে বাজার থেকে কুলপতাকের দুটি রাস্তার উপর তিনি গুরুত্ব দেন। একটি রাস্তার কার্র্যক্রম স্থগিত অন্যটি কোন কার্যক্রম হয়নি। কুলপতাক গ্রামবাসীর দীর্ঘদিনের এ দাবি রাস্তাটি। তিনি এই রাস্তাগুলো হবে মর্মে মানুষকে আস্বস্ত করেছেন। এছাড়াও তিনি এলাকার শিক্ষা প্রতষ্ঠানের খোঁজখবর নেন।