ফরিদপুরে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো কৃষক লীগ

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ , মে ২৯, ২০২০

আজ ২৯ মে ২০২০ রোজ শুক্রবার ফরিদপুর জেলা কৃষক লীগের উদ্যোগে ফরিদপুর বর্ধিত পৌরসভার ৩ নং ওয়ার্ডের প্রান্তিক কৃষক (পশ্চিম গঙ্গাবর্দীর) করোনায় ক্ষতিগ্রস্থ কৃষানী শারমীন আক্তারের ৫০ শতক জমির বোরো ধান কেটে তার ঘরে তুলে দেন ফরিদপুর জেলা কৃষক লীগ।

ফরিদপুর বিভাগের কৃষক লীগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা জনাব নূরে আলম সিদ্দিকি হক বলেন, গণতন্ত্রের মানসকন্যা, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী হাসিনার পরামর্শে দেশের ক্রান্তিলগ্নে কৃষকের পাশে থাকবে কৃষক লীগের সব নেতাকর্মী। শেখ হাসিনার সরকার বরাবরের মতোই কৃষকের পাশে দাঁড়িয়েছে। আমরা চলতি বোরো মৌসুমে কৃষকের পাশে থেকে ফরিদপুর বিভাগের প্রতিটি উপজেলায় পর্যায়ক্রমে এ কর্মসূচি যথাযথভাবে পালন করে যাচ্ছি।

তিনি আরো বলেন, বাংলাদেশ কৃষিবান্ধব দেশ। তাই কৃষক বাঁচলে দেশ বাঁচবে। করোনা ভাইরাসে কারণে বাংলাদেশ কৃষক লীগের সংগ্রামী সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, বিপ্লবী সাধারন সম্পাদক মাননীয় সাংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি’র নির্দেশে কৃষক লীগ স্বেচ্ছাশ্রম দিয়ে কৃষককে সহায়তা করছে এবং করে যাবে।

ধান কাটায় কমর্সূচীতে অংশগ্রহন করেন, প্রফেসর আবুল কাশেম, সিনিয়র সহ-সভাপতি, ফরিদপুর জেলা কৃষক লীগ, বাবু এ্যাডঃ প্রদীপ কুমার দাশ লক্ষন, সাধারণ সম্পাদক, ফরিদপুর জেলা কৃষক লীগ, বাবু এ্যাডঃ সুজিত কুমার, দপ্তর সম্পাদক, ফরিদপুর জেলা কৃষক লীগ, জনাব শেখ সালাউদ্দীন, কার্যনির্বাহী সদস্য, ফরিদপর জেলা কৃষক লীগ, জনাব শহিদ তালুকদার, কার্যনির্বাহী সদস্য, ফরিদপুর জেলা কৃষক লীগ, জনাব মোতালেব মুন্সি, ধর্ম বিষয়ক সম্পাদক, ফরিদপুর জেলা কৃষক লীগ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব জালাল প্রামাণিক, বাবু শৈলেন বিশ্বাস, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, জনাব মোঃ মনিরুল ইসলাম ইমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফরিদপুর জেলা কৃষক লীগ ও জেলার কৃষক লীগের অন্যান্য নেতৃবৃন্দ।