খালিয়াজুরীতে অগ্নিকান্ডে পুড়ে গেছে সাংবাদিক মৃনাল কান্তি’র বাড়ি

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১, ২০২০

নেত্রকোণার হাওর উপজেলা খালিয়াজুরীর দিঘলহাটি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সোমবার রাতে খালিয়াজুরী উপজেলার সদর ইউনিয়নের দিঘলহাটী গ্রামে সাংবাদিক  মৃনাল কান্তি দেবের বাড়ি আগুনে পুড়ে যায়। তিনি নিউজ৭১অনলাইন পোর্টালে খালিয়াজুরী উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন।

এ বিষয়ে মৃনাল কান্তি দেব বলেন, বাড়ির দু তলা বসত ঘরে হঠাৎ আগুন দেখে হইচই শুরু করলে আশেপাশের মানুষ ও প্রশাসনের লোকজনের দুই ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে ততক্ষণে আনুমানিক ৫ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়, এ সময় ঘরে থাকা বেনহাম ঔষধ কোম্পানির অনেক ঔষধ পুড়ে যায়, নিজেও আগুনের লেলিহানে গুরুতর আহত হয়েছেন।

খালিয়াজুড়ি উপজেলা কর্মকর্তা, এ এইচ এম আরিফুল ইসলাম এলিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুমন চক্রবর্তী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিব আহমেদ ও উক্ত ইউনিয়নের চেয়ারম্যান ছানোয়ারোজ্জামান জোসেফ ঘটনাস্হল পরিদর্শন করেন।

খালিয়াজুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ টি এম মাহমুদুল হক বলেন কিভাবে আগুনের সূত্রপাত তা এখনো জানা সম্ভব হয়নি তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হতে পারে।

খালিয়াজুরীতে ফায়ার সার্ভিস স্টেশন  না থাকায় প্রায় সময়ই অগ্নিকান্ডে মানুষ সীমাহীন ভোগান্তির শিকার হচ্ছেনে। তাই স্থানীয় জনগণ হাওর   অধ্যুষিত এই উপজেলায় হাওর বান্ধব একটি ফায়ার সার্ভিস স্টেশন দ্রুত স্থাপনের দাবি জানান।