অসহায় দরিদ্র মানুষের মধ্যে মশারি বিতরণ

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ , আগস্ট ২৬, ২০২০

“জমা পানির ক্ষমা নাই” এই শ্লোলগানকে সামনে রেখে নরসিংদীর রঞ্জিত কুমার সাহা ফাউন্ডেশনের সহযোগিতায় সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মধ্যে মশারি বিতরণ করা হবে।
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাস ব্যাপী কর্সুচির অংশ হিসেবে এলাকার অহায় গৃহহীন, ফুটপাত স্টেশনে রাত্রি যাপন করী মানুষের মধ্যে নরসিংদীর সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাবের প্রধান উপদেষ্টা মানবিক মেয়র আলহাজ¦ কামরুজ্জামান কামরুল এর পরামর্শে সেভ লাইফ ব্লাড ডোনার সন্মানীত এডমিন ও রঞ্জিত কুমার সাহা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক সনেট কুমার সাহা (আকাশ) এর সার্বিক সহযোগিতায় আগামী ২৭ ও ২৮ শে আগস্ট বৃহস্পতি ও শুক্রবার ২ দিন ব্যাপী মানবিক মেয়র আলহাজ¦ কামরুজ্জামান কামরুল মশারি বিতরণ করবেন।
উক্ত ক্লাবের অন্যতম এডমিন সমাজ সেবক সভাপতি মিঠুন সাহা জানান, চিরচেনা রোগ ডেংগু এডিস মশার উপদ্রব দেখা দেওয়ায় এ বর্ষায় নরসিংদীর পৌর এলাকায় একটি টিম মনিটরিং করে স্থান ও মানুষদের তালিকা করে স্টেশনে ফুটপাতে রাত্রিযাপন করে,মূলত যারা গৃহহীন ,অসহায় মানুষের সুবিধার্থে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আমরা মশারি বিতরণের উদ্যোগ গ্রহন করেছি। এ উদ্যোগকে স্বাগত জানিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে রঞ্জিত কুমার সাহা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক, আমাদের গ্রুপের সম্মানিত এডমিন সমাজ সেবক সনেট কুমার সাহা (আকাশ)। এ উদ্যোগ গ্রহন করায় আপনারা দোয়া ও আশীর্বাদ করবেন সে যেন এ উদ্যোগ সফল করে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকতে পারে। তিনি আরো জানান,করোনার ভাইরাস ও ডেংগু এডিস মশার সর্ম্পকে সবাইকে সচেতন থাকার আহবান করেন।