মুক্তিযোদ্ধা রহিম মোল্লা মাস্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ , আগস্ট ২৩, ২০২০

 

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী তানোর উপজেলার সরনজাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও তানোর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্ট বীর মুক্তিযোদ্ধা রহিম মোল্লা মাষ্টারের নামাজে জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

 

আজ (২৩ আগষ্ট) রবিবার সকাল ১১.৩০ টায় কালিগঞ্জহাট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযায় সহস্রাধিক মুসল্লী অংশগ্রহণ করেন। নামাজে জানাযায় ইমামতি করেন স্থানীয় জামে মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান । নামাজে জানযা পূর্বে স্থানীয় মাওলানা মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুসান্ত কুমার মাহাতো, তানোর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান, সরনজাই ইউপি চেয়ারম্যান আঃ মালেক, তানোর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সরনজাই ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, কামারগা ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন, এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে মুক্তিযোদ্ধা আনারুল ইসলাম ও মুক্তিযোদ্ধা মোজাহার আলী মাষ্টারসহ প্রমুখ।

জানাযার নামাযের পূর্বে গার্ড অফ অনার প্রদান করেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ সদস্যবৃন্দ। উপজেলা প্রশাসনের পক্ষে রাষ্ট্রীয় মর্যাদায় অংশগ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুসান্ত কুমার মাহাতো । রাষ্ট্রীয় মর্যাদা শেষে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং তানোর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে পুষ্পস্তবক প্রদান করে মরহুমকে শেষ শ্রদ্ধা জানানো হয়। উল্লেখ্য, গত ২৩ আগস্ট রবিবার রাত্রী ২টার দিকে কালিগঞ্জহাট বাজার সংলগ্ন রায়তান বড়শো গ্রামের নিজ বাড়িতে তিনি ব্রেন টিউমার অসুস্থ্যতার কারণে ইন্তেকাল করেন।