পাঁচবিবিতে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ , আগস্ট ৭, ২০২০

জয়পুরহাটের পাঁচবিবিতে আমার গ্রাম সেরা গ্রাম ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারিদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে।

চাকরি আছে জয়পুরহাটবাসীর ফেসবুক গ্রুপ, ওয়ালটন ও তাসিন পাম্পের গোল্ডেন এর আয়োজনে গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার গ্র্যান্ডফুডে এর চত্বরে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন প্রধান অতিথি পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইমরান হোসেন চৌধুরী ইমু, উপজেলা শিক্ষার্থী সমিতির সহ-সভাপতি ফিরোজ হোসেন ফাইন, তাইজুল ইসলাম, কবি সাহিত্যিক মোঃ জয়নুল আবেদীনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় অংশ গ্রহন করেন করোনাকালীন জয়পুরহাট জেলায় সকল সেচ্ছাসেবী সংগঠনের কাজের স্বীকৃতি স্বরূপ সেরা সংগঠক হিসাবে ক্রেস্ট প্রদান করা হয় “করোনা যুদ্ধে আমরা” এর প্রধান সমন্বয়ক ও মাতৃভূমি অটিজম একাডেমির প্রতিষ্ঠাতা জনাব আ.স.ম মোক্তাদির তিতাসকে।

জেলার অনলাইন জয়পুরহাট নিউজ ২৪ এর সম্পাদক ও প্রকাশক জনাব রবিউল ইসলাম রিমনকে দেয়া হয় সেরা অনলাইন মিডিয়ার স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট দেওয়া হয়।

২ মিনিট ভিডিও প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেন রাতুল হাসান জয় ও মোঃ আমির হামজা। আমার গ্রাম সেরা গ্রাম প্রতিযোগীতায় প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেন মোঃ তারেক ইসলাম ও মোঃ ফয়সাল ইসলাম।