নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এ সময় প্রায় ১৫টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। 

আহতরা হলেন- হাফিজুর রহমান, মিলন, মহর আলী, আসাদুল ইসলাম, আব্দুল মান্নান মনা। এদের মধ্যে আসাদুলের অবস্থা গুরুত্বর। তাকে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শিমলা-রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নাসির চৌধুরির সাথে তারই ভাইপো মিনি মালিথার সম্প্রতি বিরোধ দেখা দেয়। গত দুইদিন আগে পুকুরিয়া গ্রামের বাবুল খা কে না পেয়ে ছমিরন নেছাকে মারধর করে নাসির চেয়ারম্যানের সমর্থকরা। এরই জের ধরে রবিবার সকালে নাসির চেয়ারম্যানের লোকজন আবারও মিনি মালিথার সমর্থক হাফিজুর রহমানের উপর হামলা করে। এ সময় দু’গ্রুপই সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রায় ১৫/২০ টি বোমার বিস্ফোরণ ঘটানো হয়।
এক গ্রুপের নেতৃত্ব দেওয়া চেয়ারম্যান নাসির চৌধুরি বলেন, রবিবার সকালে আসাদুল ও আব্দুল মান্নান মনা এই দুইজনকে মিনি মালিথা ও মঞ্জুর নেতৃত্বে মারপিট করে। পরে আমরা সেখানে গেলে তারা বোমার বিস্ফোরণ ঘটায়।

অন্য পক্ষের মিনি মালিথা বলেন, গত দুই দিন আগেও বাবুল খা'কে না পেয়ে তার স্ত্রীকে মারধর করে। আবার রবিবার সকালে হাফিজুর রহমানকে মারধর করে। নির্যাতিতরা আজ প্রতিরোধ করতে গেলে বোমার বিস্ফোরণ ঘটনায় নাসির চেয়ারম্যান ও তার সমর্থকরা। বোমার বিস্ফোরণে হাফিজুর ও মিলন নামে দুইজন আহত হয়েছেন।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার এস আই আবুল খায়ের জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে দু'পক্ষের লোকজন শান্ত হয়ে যায়। আগে বিস্ফোরণ হয়েছে কিনা তেমন আলামত এখনও পাওয়া যায়নি বলে জানান তিনি।

16.02.2020 | 01:36 PM | সর্বমোট ২৭২ বার পঠিত

ঝিনাইদহে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বাকি খুনিদেরও ফেরত আনা হবে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) আব্দুল মাজেদ গ্রেফতার হওয়ায় সন্তোষ প্রকাশ করে পররাষ্ট্রমন্ত্রী ড. এ...... বিস্তারিত

07.04.2020 | 06:16 PM




রাজধানী

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ

রমজান মাস আসন্ন। বছর ঘুরে আবারও আসছে মুসলিম জাতির জন্য অত্যন্ত পবিত্র এ মাসটি। ১৪৪১ হিজরি অর্থাৎ ইংরেজি ২০২০ সালের...... বিস্তারিত

05.04.2020 | 09:43 AM

বিনোদন

করোনা ভাইরাস : স্ত্রীর কাছ থেকে আলাদা থাকছেন চিত্রনায়ক ফেরদৌস

হাজারও ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে কাটানো সময়ই হয় সবচেয়ে সুন্দর। পরিবারকে সুখে রাখতেই মানুষ কঠোর পরিশ্রম করেন। চিত্রনায়ক ফেরদৌসও ব্যতিক্রম...... বিস্তারিত

07.04.2020 | 04:28 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত


অতিথি কলাম


সাক্ষাৎকার


অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস


ভিডিও সংবাদ