রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি

রাণীনগরে সরকারি ভাবে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে সরকারি ভাবে চলতি মৌসুমে অভ্যন্তরীন বোরো ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২ টায় খাদ্য গুদামের আয়োজনে আনুষ্ঠানিক ভাবে খাদ্য গুদামে এর উদ্বোধন করা হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ফিতা কেটে ধান ও চাল সংগ্রহের শুভ উদ্বোধন করেন রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সিরাজুল ইসলাম, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু, সরকারি অন্যান্য কর্মকর্তা কর্মচারীরাসহ কৃষক ও গন্যমান্য ব্যক্তি বর্গ। 

এদিন উপজেলার কাশিমপুর গ্রামের কৃষক সামাদের কাছ থেকে ১ টন ধান ও গোলাম মোস্তফার কাছ থেকে কৃষি কাডের মাধ্যমে ১ টন ধান ক্রয় করে এর শুভ উদ্বোধন করা হয়।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, চলতি মৌসুমে রাণীনগর উপজেলায় সরাসরি ভাবে কৃষকদের নিকট থেকে ২৬ টাকা কেজি দরে ৫ শ ৩২ মেট্রিকটন ধান সংগ্রহ করা হবে। 

এছাড়াও সিদ্ধ চাল ৩৬ টাকা কেজি দরে ৩ হাজার ৪৭৪ মেট্রিকটন ও আতব চাল ৩৫ টাকা কেজি দরে ৫ শ ৪৯ মেট্রিকটন চাল মিলারদের কাছ থেকে সংগ্রহ করা হবে।

22.05.2019 | 03:39 PM | সর্বমোট ৪৫৫ বার পঠিত

রাণীনগরে সরকারি ভাবে ধান ও চাল সংগ্রহের উদ্বোধন" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

যুবলীগ নেতার স্ত্রীকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

সড়ক দুর্ঘটনায় নিহত রংপুর জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদুন্নবী জুয়েলের স্ত্রী শায়লা আকতার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সহকারী স্টোর কিপার হিসেবে নিয়োগ...... বিস্তারিত

15.09.2019 | 07:05 PM



রাজধানী

চট্টগ্রাম

বঙ্গবন্ধু তার কর্মে আজ বিশ্ববন্ধুতে পরিণত: জাবেদুল আযম মাসুদ

বঙ্গবন্ধু তার কর্মে আজ বিশ্ববন্ধুতে পরিণত হয়েছেন। সম্প্রতি জাতিসংঘ সদর দপ্তর বঙ্গবন্ধুকে বিশ্ববন্ধু উপাধি দেওয়ায় তিনি আজ বিশ্বব্যাপী স্বীকৃত। চট্টগ্রাম...... বিস্তারিত

14.09.2019 | 09:20 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

গবেষণা ও চিন্তাচর্চায় আল কোরআনের অনুপ্রেরণা

তারা কি ভূপৃষ্ঠে ভ্রমণ করে না, যাতে তারা জ্ঞান-বুদ্ধিসম্পন্ন হৃদয় ও শ্রুতিসম্পন্ন শ্রবণের অধিকারী হতে পারে! বস্তুত চক্ষু তো অন্ধ...... বিস্তারিত

03.09.2019 | 12:10 PM

বিনোদন

চারবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন মীর

এক রাতেই ৮৭টি ঘুমের ওষুধ খেয়েছিলেন জনপ্রিয় টিভি শো ‘মীরাক্কেল’ উপস্থাপক মীর আফসার আলী। দফায় দফায় তিনি চারবার আত্মহত্যার চেষ্টা...... বিস্তারিত

14.09.2019 | 03:48 PM


সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ