নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

ছেলের চুরির দায়ে মা-বোনকে প্রকাশ্যে পিটিয়ে জখম

পিরোজপুরের ইন্দুরকানীতে ছেলের চুরির দায়ে তার মা ও বোনকে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে পিটিয়ে জখম করেছে স্থানীয় প্রভাবশালীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের নলবুনিয়া গ্রামে।গত রোববার সকালে নলবুনিয়া গ্রামের কবির শেখের স্ত্রী হাওয়া বেগম (৩৫) ও কলেজপড়ুয়া মেয়ে সেলিনাকে প্রকাশ্যে মারধর করে আহত করা হয়। এ ঘটনায় সোমবার রাতে ইন্দুরকানী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন হাওয়া বেগম।

স্থানীয় সূত্র জানায়, শনিবার রাতে হাওয়া বেগমের ছেলে জি হায়দার স্কুলের দশম শ্রেণির ছাত্র সাব্বির প্রতিবেশী মন্টুর বাড়ি থেকে কয়েক বন্ধু মিলে কিছু মালামাল চুরি করে। সেই রাতেই হাওয়া বেগম ছেলে সাব্বিরকে চাপ দিলে সে চুরির সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে।

পরে ছেলে সাব্বিরের কাছে থাকা চোরাই মালামাল মন্টুদের ফেরত দিতে যান মা হাওয়া বেগম। কিন্তু মন্টু ও তার লোকজন ফেরত দেয়া মালামাল নিতে অস্বীকার করে। আরও বেশি মালামাল ছিল বলে মন্টুরা দাবি করে।

এ ঘটনায় হাওয়া ও মন্টুদের মধ্যে বাগ্বিতণ্ডা সৃষ্টি হয়। পরে রোববার সকালে বাড়ির সামনের মালেকের দোকানে বসে সাব্বিরের বাবা কবির শেখের সঙ্গে কথাকাটাকাটি হয় মন্টুর লোকজনের। এ সময় হাওয়া বেগম তার স্বামী কবিরকে ডাকতে যান। সেখানে স্থানীয় ইউপি সদস্য এনামুল ইসলাম ও চৌকিদার খলিল উপস্থিত ছিলেন।

তাদের উপস্থিতিতে মন্টু, রুবেল, বিউটি, খাদিজা মিলে হাওয়া বেগম ও তার মেয়ে সেলিনাকে বাঁশ ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন।

ইউপি সদস্য এনামুল ইসলাম (আবুল হোসেন) দ্বন্দ্ব নিরসন না করে উল্টো স্বামী কবিরকে জাপটে ধরে আটকে রাখেন বলে অভিযোগ হাওয়া বেগমের।

তবে এ ঘটনায় ইউপি সদস্য এনামুল ইসলাম জানান, আমি কবিরকে আটকে রাখি নাই। তবে ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। মারামারির ঘটনা সত্য।

হাওয়া বেগমের শরীরে অন্তত ৫০টি স্থানে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। তিনি পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কোথাও অভিযোগ বা মামলা করলে সেলিনাকে তুলে নেয়ার হুমকি দেয় মন্টুর লোকজন বলে অভিযোগ করেন হাওয়া। ইন্দুরকানী থানার ওসি নাসির উদ্দিন বলেন, হাওয়া বেগম সোমবার রাতে একটি অভিযোগ দায়ের করেছেন। রাতেই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

25.09.2018 | 06:35 PM | সর্বমোট ৪৫ বার পঠিত

ছেলের চুরির দায়ে মা-বোনকে প্রকাশ্যে পিটিয়ে জখম" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিদেশ চাকরি প্রার্থীদের দেশের বাইরে যাওয়ার আগে...... বিস্তারিত

18.10.2018 | 08:18 PM


রাজধানী

উত্তরখানে বাসায় আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৫

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ার একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে একই...... বিস্তারিত

17.10.2018 | 12:26 PM

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

দণ্ড ও ক্ষমার অনুপম দৃষ্টান্ত

অনলাইন ডেস্ক:নবীজী দণ্ড দিয়েছেন, আবার ক্ষমার অনুপম দৃষ্টান্তও রচনা করেছেন। সামান্য রক্তপাতও এড়িয়ে গেছেন, আবার সাহাবীদের যুদ্ধের জন্য অনুপ্রেরণাও যুগিয়েছেন।শত্রুর...... বিস্তারিত

12.10.2018 | 04:46 AM

বিনোদন

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে যা বললেন ভারতীয় শিল্পীরা

বাংলাদেশের সঙ্গিতাঙ্গনের কিংবদন্তি আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে ভারতের শিল্পাঙ্গনে। বৃহস্পতিবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি।এদিকে...... বিস্তারিত

18.10.2018 | 08:22 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ