বিল্লাল হোসেন প্রান্ত,ময়মনসিংহ ব্যুরো

ভালুকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পিন্টুর গণমিছিল

বিল্লাল হোসেন প্রান্ত ॥
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের ফাঁসির দাবিতে গণমিছিল করেছে ময়মনসিংহ ভালুকা উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগ যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম পিন্টু।
২৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে ঢাকা ময়মনসিংহ ভালুকা মহাসড়কে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবশে অনুষ্ঠিত হয়। বিশাল গণমিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে থানার মোড় প্রদক্ষিন করে ভালুকা আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে এসে সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে ময়মনসিংহ জেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পিন্টু ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামিদের ফাঁসির দাবি করেন।
তিনি বলেন ৭৫ এ বঙ্গবন্ধু হত্যা আর ২১ আগস্ট গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে হত্যায় যারা জড়িত ছিল তাদের উত্তসূরীরাই বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যায় ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলা চালিয়েছে। সেখানে মহিলা আওয়ামী লীহ সভানেত্রী আইভি রহমান সহ ২৪ জন নেতাকর্মী নিহতয় আহত হন অসংখ্য নেতাকর্মী।
ভালুকা উপজেলার জনপ্রিয় যুবলীগ নেতা পিন্টু বলেন, আগামি ১০ অক্টোবর গ্রেনেড হামলা মামলার রায় দেয়ার কথা রয়েছে। রায়ে হামলায় জড়িতদের ফাসির দাবি করছি। এটি জনগনের দাবি।
রফিকুল ইসলাম পিন্টু বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন। গত ৫ বছরে আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। এই ৫ বছরে আমার কোন দুর্নীতি অনিয়মের অভিযোগ নেই।
তিনি বলেন, অতীতে আপনারা আমাকে যেভাবে কাছে টেনেছেন আগামী নির্বাচনে সেভাবেই আমার পাশে থাকবেন বলে আমি আশাবাদি।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভালুকা আসন থেকে নৌকার মনোনয়ন প্রার্থী যুবলীগ নেতা রফিকুল ইসলাম পিন্টু বলেন,  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন আমি তাকেই সমর্থন করবো। আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছি। আপনারা আগামী নির্বাচনে আমাকে অতিতের মতোই দেখবেন। সুখে দু:খে আমি আপনাদের পাশে থাকতে চাই।
যুবনেতা পিন্টু বলেন, আমার বিরুদ্ধে বিভিন্ন মহলে ষড়যন্ত্র করছে। আমার জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে একটি মহল নানা অপকৌশল চালাচ্ছে। তবে আপনারা পাশে থাকলে কোন ষড়যন্ত্রই আমাকে থামাতে পারবে না। আমি সকল বাধা অতিক্রম করকে সমর্থ হব।
গণমিছিলে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাতীলীগের বিভিন্ন স্থরের নেতাকর্মী ও সমর্থক খন্ড খন্ড মিছিল নিয়ে মূল মিছিলকে জনসমুদ্রে রূপান্তর করে।

 

23.09.2018 | 05:20 PM | সর্বমোট ১০৪ বার পঠিত

ভালুকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পিন্টুর গণমিছিল" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিদেশ চাকরি প্রার্থীদের দেশের বাইরে যাওয়ার আগে...... বিস্তারিত

18.10.2018 | 08:18 PM


রাজধানী

উত্তরখানে বাসায় আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৫

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ার একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে একই...... বিস্তারিত

17.10.2018 | 12:26 PM

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

দণ্ড ও ক্ষমার অনুপম দৃষ্টান্ত

অনলাইন ডেস্ক:নবীজী দণ্ড দিয়েছেন, আবার ক্ষমার অনুপম দৃষ্টান্তও রচনা করেছেন। সামান্য রক্তপাতও এড়িয়ে গেছেন, আবার সাহাবীদের যুদ্ধের জন্য অনুপ্রেরণাও যুগিয়েছেন।শত্রুর...... বিস্তারিত

12.10.2018 | 04:46 AM

বিনোদন

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে যা বললেন ভারতীয় শিল্পীরা

বাংলাদেশের সঙ্গিতাঙ্গনের কিংবদন্তি আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে ভারতের শিল্পাঙ্গনে। বৃহস্পতিবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি।এদিকে...... বিস্তারিত

18.10.2018 | 08:22 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ