মাহামুদুন নবী - জেলা প্রতিনিধি মাগুরা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় যুবক আটক



মাহামুদুন নবী (মাগুরা):--
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম ইতিহাস বিকৃতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় মাগুরা শহরের টিটিডিসি পাড়ার ফয়সাল রুবোন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

 রবিবার রাতে তাকে আটক করা হয়।
আটককৃত ফায়সাল টিটিসি পাড়ার ইনতাজ শিকদারের ছেলে এবং  মাগুরার আড়পাড়া ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ফাইনাল ইয়ারের ছাত্র।
পুলিশ জানায়, মাগুরা শহরের ভায়না টিটিডিসি পাড়ার ইনতাজ শিকদারের ছেলে ফয়সাল রুমন ৫ আগস্ট তারিখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে এবং ১৭ আগস্ট শেখ হাসিনার নামে কটুক্তি করে বক্তব্য আপলোড করে। এছাড়াও বিভিন্ন সময়ে সে বঙ্গবন্ধুকে নিয়ে নানা কটুক্তিপূর্ণ বক্তব্য তার ফেসবুক ওয়ালে পোস্ট করে। যে বিষয়টি নিয়ে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয় এবং তাদের অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাত ৮টার দিকে তাকে মাগুরা সদর উপজেলা পরিষদ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ছাত্রদল কর্মী ফয়সাল রুমনকে আটকের পর সদর থানায় নিয়ে গেলে সেখানে সে তার অপরাধ স্বীকার করে উপস্থিত সাংবাদিকদের সামনে বক্তব্য রাখে।
 সাম্প্রতিককালে নানা ধরণের অশ্লিল ও অসঙ্গতিপূর্ণ বক্তব্য দিয়ে নানা বিতর্কের সৃষ্টি করেছেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র অস্টিয়া প্রবাসি সিফাত উল্লাহ মজুমদার। অথচ সেই সিফাত উল্লাহ মজুমদার এবং বিএনপি নেত্রি অ্যাড. সৈয়দা আসিফা আসরাফি পাপিয়ার প্রতি অনুরক্ত রুমন তাদের বক্তব্যে উৎ্সাহিত হয়েই ফেসবুকে এই জাতীয় কটুক্তি করেছে বলে সে সাংবাদিকদের জানায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, ছাত্রদল কর্মী রুমনকে তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় গ্রেফতার করা হয়েছে। তবে তার সঙ্গে আর কারা জড়িত রয়েছে সেটি খতিয়ে দেখা হচ্ছে।


20.08.2018 | 07:22 PM | সর্বমোট ২৮৪ বার পঠিত

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় যুবক আটক" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

দু’দেশের সম্পর্ক এখন উচ্চতর পর্যায়ে

'স্বাধীনতার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দু'দেশের সম্পর্ক একটি শক্ত ভিতের ওপর স্থান করেছিলেন। আর...... বিস্তারিত

21.09.2018 | 09:51 PM


রাজধানী

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

শরীর রক্তাক্ত করে শোক পালন হারাম

ইরানের সর্বোচ্চ নেতা হযরত আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ীর ফতোয়া অনুযায়ী মহররম ও আশুরার শোক পালনের ক্ষেত্রে শরীর রক্তাক্ত করা হারাম। এমনকি...... বিস্তারিত

18.09.2018 | 01:47 PM

বিনোদন

ওবায়দুল কাদেরের গল্পের নায়িকা কে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে। উপন্যাসটির নাম ‘গাঙচিল’।উপন্যাসের...... বিস্তারিত

19.09.2018 | 04:36 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ