জাভেদ শেখ

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১; আহত চার র‌্যাব

অনলাইন ডেস্ক :


চট্টগ্রামের মুরাদপুর এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চার র‌্যাব সদস্য।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দিনগত মধ্যরাতে মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম অসীম রায় বাবু প্রকাশ ডাইল বাবু। তিনি বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামের গুরুসদয় রায়ের ছেলে।

র‌্যাব বলছে, তিনি একজন মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরের পুলিশের (সিএমপি) কোতয়ালি থানায় তিনটি মামলা রয়েছে।

র‌্যাব জানায়, মুরাদপুর এক নম্বর রেল গেট এলাকায় টহলরত র‌্যাব সদস্যরা একটি প্রাইভেট কারকে থামানোর সংকেত  দেন। কিন্তু ওই সময় র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়।

পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়েন। গাড়িটি মুরাদপুর থেকে অক্সিজেন মোড়ের দিকে যাচ্ছিল। গাড়িতে দুইজন ছিলেন। তবে একজন পালিয়ে গেছেন।

র্যাব-৭ এর সিনিয়র সহকারী পু্লিশ সুপার (এএসপি) মিমতানুর রহমান  জানান, গুলিতে একজনের মৃত্যু হয়েছে। আহত হন চার র‌্যাব সদস্য।

আহত স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, মেজর মেহেদী হাসান, ল্যান্স কর্পোরাল আরিফ ও  ল্যান্স কর্পোরাল শহীদকে চট্টগ্রাম সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এএসপি মিমতানুর বলেন, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা পাওয়া গেছে। নিহত ব্যক্তি একটি প্রাইভেট কারে করে এসেছিলেন। এর ভেতরেও আরো অস্ত্র থাকতে পারে।

12.10.2018 | 04:15 AM | সর্বমোট ৫১ বার পঠিত

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১; আহত চার র‌্যাব" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ

বিদেশে চাকরি প্রার্থীদের জন্য প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিদেশ চাকরি প্রার্থীদের দেশের বাইরে যাওয়ার আগে...... বিস্তারিত

18.10.2018 | 08:18 PM


রাজধানী

উত্তরখানে বাসায় আগুন : মৃতের সংখ্যা বেড়ে ৫

রাজধানীর উত্তরখানের ব্যাপারীপাড়ার একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে একই...... বিস্তারিত

17.10.2018 | 12:26 PM

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

দণ্ড ও ক্ষমার অনুপম দৃষ্টান্ত

অনলাইন ডেস্ক:নবীজী দণ্ড দিয়েছেন, আবার ক্ষমার অনুপম দৃষ্টান্তও রচনা করেছেন। সামান্য রক্তপাতও এড়িয়ে গেছেন, আবার সাহাবীদের যুদ্ধের জন্য অনুপ্রেরণাও যুগিয়েছেন।শত্রুর...... বিস্তারিত

12.10.2018 | 04:46 AM

বিনোদন

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে যা বললেন ভারতীয় শিল্পীরা

বাংলাদেশের সঙ্গিতাঙ্গনের কিংবদন্তি আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া বিরাজ করছে ভারতের শিল্পাঙ্গনে। বৃহস্পতিবার সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান তিনি।এদিকে...... বিস্তারিত

18.10.2018 | 08:22 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ