নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

সাভারে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬

সাভারে অপহরণের দুদিন পর জাহিদ হাসান (২৬) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীসহ ছয় অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

 
বুধবার রাতে সাভারের লালটেক এলাকায় পুলিশ জাহিদকে উদ্ধার করে।

জাহিদ সাভারের শাহিবাগ এলাকায় আবদুল বাছেদের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বাবা-মায়ের সঙ্গে বসবাস করতেন। তিনি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বেনীপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, সোমবার বিকালে সাভার বাজার বাসস্ট্যান্ড নিউমার্কেটের সামনে থেকে জাহিদ হাসানকে অপহরণ করে নিয়ে যান আলমগীর নামে এক যুবক। পরে তাকে সাভারের লালটেক এলাকায় একটি বাড়িতে আটকিয়ে রেখে তার পরিবারের কাছে বিকাশ নাম্বার দিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা।

পরে অপহৃতের পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পুলিশ বিকাশ নাম্বার ট্যাকিং করে রাতে সাভারের লালটেক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত যুবককে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে।

এ সময় ওই বাড়ি থেকে আবির (৩২), ফয়সাল খান (২০), স্বপন (২৫), মৃদুল হাসান (২৫), শ্রাবণী আক্তার রূপা (৩৮) ও ফারুক (২৫) নামে ছয় অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে অপহরণকারী মুক্তিপণ না পেয়ে ওই যুবকের বাম হাত পিটিয়ে ভেঙে ফেলে। অপহরণের শিকার ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৩ আগস্ট বিকালে সাভার সিটি সেন্টারের সামনে থেকে কৌশলে চেতনানাশক ওষুধ খাইয়ে প্রবাসী জাহিদকে অজ্ঞান করে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে গত মঙ্গলবার সাভার মডেল থানায় একটি মামলা করা হয়।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, গ্রেফতাকৃতদের তথ্যের ভিত্তিতে লালটেক এলাকার একটি বাসা থেকে জাহিদকে উদ্ধার করা হয়। অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার এসআই ইবনে ফরহাদ জানান, অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

16.08.2018 | 11:49 AM | সর্বমোট ৭৮ বার পঠিত

সাভারে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

দু’দেশের সম্পর্ক এখন উচ্চতর পর্যায়ে

'স্বাধীনতার পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতীয় প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দু'দেশের সম্পর্ক একটি শক্ত ভিতের ওপর স্থান করেছিলেন। আর...... বিস্তারিত

21.09.2018 | 09:51 PM


রাজধানী

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

শরীর রক্তাক্ত করে শোক পালন হারাম

ইরানের সর্বোচ্চ নেতা হযরত আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ীর ফতোয়া অনুযায়ী মহররম ও আশুরার শোক পালনের ক্ষেত্রে শরীর রক্তাক্ত করা হারাম। এমনকি...... বিস্তারিত

18.09.2018 | 01:47 PM

বিনোদন

ওবায়দুল কাদেরের গল্পের নায়িকা কে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হচ্ছে। উপন্যাসটির নাম ‘গাঙচিল’।উপন্যাসের...... বিস্তারিত

19.09.2018 | 04:36 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ