বিভাগীয় অফিস ,বরিশাল

পাথরঘাটায় অন্যের স্ত্রী নিয়ে ছাত্রলীগ নেতার পলায়ন!

বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের এক নেতা অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়েছেন।বিগত ঈদের পরের দিন পিতা মাতার ইচ্ছায় সুমীকে ধূমধাম করে বিয়ে দেয়া হয়েছিল বলে মেয়ের স্বজনরা জানিয়েছেন।
খলিলুর রহমান পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পদক ও কালমেঘা ইউনিয়নের মৃত হাবিবুর রহমানের ছেলে।হুমায়রা আক্তার সুমী চরদুয়ানী ইউনিয়নের মোঃ শাহিন খানের মেয়ে।
স্বজন,এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে,চরদুয়ানী ইউনিয়নের মোঃ শাহিন খানের মেয়ে হুমায়রা আক্তার সুমী চট্রগামের একটি কলেজের অনার্স শ্রেনীর ছাত্রী।গত ১৭ই জুন পাত্র-পাত্রী ও স্বজনরদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে তাদের বিয়ে হয়।বিবাহের পরে মেয়ে রীতিমত স্বামীর বাড়িতে চলে যায়। বিয়ের ২৪ দিনের মাথায় পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ খলিলুর রহমান তাকে নিয়ে সোমবার (৯ জুলাই) চম্পট দেয়।মেয়ের বাবা পাথরঘাটা না থাকায় তার দাদা মোঃ ফজলুল হক খান পাথরঘাটা থানায় বিষয়টি মৌখিক ভাবে অবহিত করলে পুলিশ মেয়ের সন্ধান দিতে বলেন।
সুমীর দাদা মোঃ ফজলুল হক খান সাংবাদিকদের জানান,পাথরঘাটা থাকা কালীন সময় সুমীকে প্রায়ই খলিল উতক্ত করত সে কারনে চট্রগ্রাম নিয়ে কলেজে ভর্তি করা হয়েছিল।
এ ব্যপারে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান সোহাগ সাংবাদিকদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,তিনি শুনেছেন তবে খলিল কোথায় আছে খোজঁ পাওয়া যাচ্ছে না।সন্ধান পেলে মিমাংসা করে দেয়া হবে।উপজেলা ছাত্রলীগের দপÍর সম্পাদক খলিলুর রহমানের মোবাইল ফোনে একাধীকবার যোগাযোগের চেস্টা করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।
পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মোঃ খবীর আহমেদ জানান,থানায় লিখিত অভিযোগ পেলে সে অনুযায়ী দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

11.07.2018 | 07:19 PM | সর্বমোট ২০৬ বার পঠিত

পাথরঘাটায় অন্যের স্ত্রী নিয়ে ছাত্রলীগ নেতার পলায়ন!" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

বাংলাদেশের অর্থনীতি ভালো করছে

আরো এক দশক গতিশীল অর্থনীতির আশা প্রকাশ করে অর্থমন্ত্রী এ এম এ মুহিত বলেন, এক দশক ধরে বাংলাদেশের অর্থনীতি সাবলীল...... বিস্তারিত

23.09.2018 | 08:01 PM


রাজধানী

কৃষক লীগের ভালো প্রার্থীরাও মনোনয়ন পাবেঃ এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, অনেকই হয়তো প্রার্থী হবেন, কৃষক লীগের ভালো প্রার্থীরাও...... বিস্তারিত

23.09.2018 | 03:01 PM

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

শরীর রক্তাক্ত করে শোক পালন হারাম

ইরানের সর্বোচ্চ নেতা হযরত আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ীর ফতোয়া অনুযায়ী মহররম ও আশুরার শোক পালনের ক্ষেত্রে শরীর রক্তাক্ত করা হারাম। এমনকি...... বিস্তারিত

18.09.2018 | 01:47 PM

বিনোদন

প্রেম করছেন শাকিব-শ্রাবন্তী!

কলকাতার গণমাধ্যমে সরগরম শাকিব খান ও শ্রাবন্তী নাকি প্রেম করছেন। এছাড়া টলিউড তারকাদের খুনসুটিতেও সহকর্মীরা নাকি শ্রাবন্তীকে ‘শ্রাবন্তী খান’ বলেই...... বিস্তারিত

23.09.2018 | 12:44 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ