নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

হাতিয়ায় সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতার ছেলে নিহত

নোয়াখালী প্রতিনিধি .

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় চাঁদার দাবীতে স্থানীয় এক আওয়ামীলীগ নেতার বাড়ীতে সশস্ত্র সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় আ’লীগ নেতা মিরাজের ছেলে মো. নিরব উদ্দিন (১০) নামে এক শিশু গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। অপর ৫ জন আহত হয়েছেন।
সোমবার (১৬ এপ্রিল) সকালে নিহত নিরবের চাচা ও উপজেলা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক আওয়ামীলীগ নেতা রাশেদুল ইসলাম নান্টু সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হয়ে তার ভাতিজা নিরবের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে, রোববার দিনগত রাত ১২টায় গুলিবিদ্ধ নিরবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার সময় নদীপথে তার মৃত্যু হয়। হাতিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের খবির মিয়া বাজার এলাকার স্থানীয় আওয়ামীলীগ নেতা রাশেদুল ইসলাম নান্টুর বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।

নিহত নিরব উদ্দিন হাতিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা মো. মিরাজ উদ্দিনের ছেলে। সে স্থানীয় রহমানিয়া ফাজিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্র। আহতরা হলেন, পৌর আ’লীগের নেতা মিরাজ উদ্দিন, রাশেদুল ইসলাম নান্টু, শাহাদাত হোসেন সহ ৫ জন।

আহত আ’লীগ নেতা রাশেদুল ইসলাম নান্টু জানান, স্থানীয় সংসদ সদস্য সমর্থিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী মহিউদ্দিন মুহিন, গুল আজাদ, আবু তাহের, মোশফেকুর রহমান জিন্নুর, বেচু, গালিব, শাহাদাত, জাহাঙ্গীর সহ ১৫-২০ সন্ত্রাসী গত কয়েকদিন ধরে আমার ও আমার ভাই  মিরাজ উদ্দিনের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। 

চাঁদা দিতে অস্বীকার করায় এর জের ধরে ওই সন্ত্রাসীরা রোববার রাত ৮টার দিকে সঙ্গবদ্ধ সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে আমার বাড়ীতে হামলা চালায়। এসময় তারা এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে আমার ভাই মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরব উদ্দিন গুলিবিদ্ধ হয়। আমি সহ আরো ৪ জনকে কুপিয়ে জখম করে।  

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় মিরাজ উদ্দিন ও তার ছেলে নিরবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে গুলিবিদ্ধ নিরবকে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার সময় নদীপথে রাত ১২টায় তার মৃত্যু হয়।

হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান শিকদার জানান, সন্ত্রাসী হামলার ঘটনায় স্থানীয় আওয়ামীলীগ নেতা মিরাজ ও তার ছেলে নিরব গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ নিরবকে নোয়াখালী নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। হামলাকারীদের ধরতে অভিযান চলছে বলেও জানান তিনি।

16.04.2018 | 07:23 PM | সর্বমোট ৫২ বার পঠিত

হাতিয়ায় সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতার ছেলে নিহত" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

ষ্ট্রপতি টুঙ্গিপাড়া যাবেন

দ্বিতীয় মেয়াদে দায়িত্ব গ্রহণের পর রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ আগামীকাল বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন। সেখানে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ...... বিস্তারিত

25.04.2018 | 04:58 PM




রাজধানী

ডিআইজি মিজানকে দুদকে তলব

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুর্নীতি দমন কমিশন (দুদক)-এর...... বিস্তারিত

25.04.2018 | 04:57 PM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

নব্য নাস্তিক মো: সোলায়মানের কঠিন শাস্তির দাবীতে মুসল্লিদের মানববন্ধন;এলাকায় চরম উত্তেজনা

নব্য নাস্তিক মো: সোলায়মানের কঠিন শাস্তির দাবীতে মুসল্লিদের মানববন্ধন;এলাকায় চরম উত্তেজনা ধার্মিক থেকে নাস্তিক; নামের সাথে ব্যবহৃত মুহাম্মাদ শব্দ কেটে...... বিস্তারিত

13.04.2018 | 03:59 PM

বিনোদন

নতুন দিনের কনর্সাটে ময়মনসিংহ মাতিয়েছে নগর বাউল লালন শিরোনামহীন

বিল্লাল হোসেন প্রান্ত , ২৩ এপ্রিল ময়মনসিংহ ॥৪ দিন পর আবারও মঞ্চ কাপিয়ে হাজারো তারুন্যেকে উন্মাদ করেছে নগর বাউল জেমস।...... বিস্তারিত

24.04.2018 | 12:58 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ