মোঃ আবু সাঈদ, বিরামপুর, দিনাজপুর

গৃহবধুর ইজ্জতের মূল্য ৭০ হাজার টাকা ছাগল ও ২০ কেজি চাল

বিরামপুর দিনাজপুর প্রতিনিধিঃ প্রতিবেশি বিদ্যুতের সাথে অবৈধ ভাবে অসামাজিক কাজে লিপ্ত হওয়ার অপরাধে আটক করেছে গ্রামবাসি। ইউপি সদস্যসহ গ্রামের গন্য মান্য ব্যাক্তিদের শালিষে ৭০ হাজার টাকা ১টি ছাগল এবং ২০ কেজি চালের বিনিময়ে আপোশ।
ঘটোনাটি ঘটেছে ৫ ডিসেম্বর মঙ্গলবার রাত ৮ টার সময় দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের পলি-খিয়ারমাহমুদপুর গ্রামে।
খবর পেয়ে পর দিন উক্ত গ্রামে গিয়ে এলাকাবাসির সাথে কথা বলে জানাযায়, মঙ্গলবার রাত ৮টায় গ্রামের তোফাজ্জল হোসেনের স্ত্রী নব-মুসলিমের সাথে প্রতিবেশি মৃতঃ ফয়েজ উদ্দিনের ছেলে বিদ্যুৎকে আপত্রিকর অবস্থায় আটক করা হয়েছিল। পরে রাত ১ টার সময় ইউপি সদস্য আঃ রাজ্জাক, ময়নুল ইসলাম এবং খলিলুর রহমান সহ গ্রামের গন্য মান্য ব্যাক্তিরা শালিষের মাধ্যমে বিদ্যুতের ৭০ হাজার টাকা ১টি ছাগল এবং ২০ কেজি চাল জরিমানা করে আপোশ করেছে।
৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য খলিলুর রহমান ঘটোনার সত্যতা শিকার করে বলেন, আমি শোনার পর গিয়ে দেখি ছেলে মেয়ে ঘরে বন্ধ আছে তাদের দু’পক্ষের অভিভাবকের সাথে কথা বলে শালিষে বসলে মেয়ে পক্ষ্যের দাবি ১ লক্ষ টাকা এবং ছেলে পক্ষ্য ৭০ হাজার টাকা দিতে রাজি হলে মেয়ে পক্ষ তা না মানায় আমি চলে আসি।
৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য আঃ রাজ্জাক বলেন আমার গ্রামের পার্শে খবর পেয়ে সেখানে আমি গিয়েছিলার তবে ঘটনা সত্য আপোশের পর খাবারও আয়জন করেছিল।
৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ময়নুল ইসলাম বলেন, ঘটোনার পর আমাকে ফোন করে ডেকেছিল আমি এসে দেখি ছেলে মেয়ে একয় রুমে বন্ধ আছে, সব শোনার পর আমি সহ আরো দুই জন মেম্বর মিলে গ্রামবাসিদের নিয়ে শালিষে বসলে উভয়ের দাবি শুনে ফয়সালা দিতে না পারায় আমি চলে গিয়েছিলাম পরে নিজেরা আপোশ করে ছাগল জবায় করে আমাকে বলেছিল আমি এসেছিলাম।
এ বিষয়ে কাটলা ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেনের সাথে কথা বললে তিনি জানান, রাতেই আমি সব ঘটোনা শুনেছি তবে এটা এক বড় অপরাধ কিন্ত এমন ঘটোনাকে যারা এভাবে আপোশ করেছে  তারা অন্যায় করেছে তাদেও বিরুদ্ধে আপনারা কি করবেন করেন।

07.12.2017 | 03:38 PM | সর্বমোট ৩৪৭ বার পঠিত

গৃহবধুর ইজ্জতের মূল্য ৭০ হাজার টাকা ছাগল ও ২০ কেজি চাল" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

উদ্যোক্তাদের ঋণপ্রাপ্তি সহজ করতে ব্যাপক উদ্যোগ নিয়েছে সরকার

বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান বলেছেন, সাম্প্রতিক বছরগুলোতে বাংলাদেশে সরকার এবং কেন্দ্রীয় ব্যাংক কুটির-ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ঋণপ্রাপ্তি...... বিস্তারিত

15.12.2017 | 07:22 PM




রাজধানী

তেজগাঁওয়ে খ্রিষ্টান বৃদ্ধাকে গলাকেটে হত্যা, স্বামী আটক

রাজধানীর তেজগাঁওয়ের একটি বাসা থেকে মিলু গোমেজ (৬৫) নামে এক খ্রিষ্টান বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৭টার দিকে ৩৮,...... বিস্তারিত

15.12.2017 | 06:20 PM


চট্টগ্রাম

চিরনিদ্রায় মহিউদ্দিন চৌধুরী

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। শুক্রবার সন্ধ্যায় চশমাহিলে পারিবারিক...... বিস্তারিত

15.12.2017 | 07:03 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

রাহমাতুললিল আলামিন (সা) ও মুহাম্মাদি নুরের এক মহা-নক্ষত্রের কথা

বালাগাল উলা বিকামালিহি কাশাফাদ্দোজা বিজামালিহি হাসুনাত জামিউ খিসালিহি সাল্লু আলাইহি ওয়াআলিহি।সুউচ্চ শিখরে সমাসীন তিনি নিজ মহিমায়তিমির-তমসা কাটিল তার রূপের প্রভায়,সুন্দর...... বিস্তারিত

11.12.2017 | 07:29 PM

বিনোদন

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ