নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

স্ব-পরিবারে ঘুরে আসুন ধামরাইয়ে আলাদীন্স পার্ক থেকে

 নবীন চৌধুরী,বিশেষ প্রতিবেদক ::
এসো মিলি জীবনের আনন্দে-এ প্রতিপাদ্য নিয়ে ঢাকার উপকন্ঠে সাভারের সন্নিকটে ধামরাইয়ে একবারেই প্রকৃতির অপরূপ পরিবেশে খোলামেলা সুবিশাল জায়গা নিয়ে গড়ে উঠেছে চিত্তবিনোদনের জন্য পার্ক। যা আলাদীন্স পার্ক নামে নামকরণ করা হয়েছে। শুধু একা বা নিজের জন্য নয় পরিবারের সবাই অর্থ্যাৎ ছোট ছোট শিশুদের জন্য রয়েছে চিত্তবিনোদনের আধুনিক ব্যবস্থা। 
রাজধানী ঢাকার উপকন্ঠে সাভার উপজেলা সদর থেকে নদীপার হয়ে মাত্র কয়েক মিনিটের পথ। আবার ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই জয়পুরা/কুল্লা বাসষ্ট্যান্ডের ব্রীজের দক্ষিনে কুল্লা ইউনিয়নের সিতি এলাকায় রয়েছে এ পার্ক। 
এ পার্কে রয়েছে ওয়াটার পার্ক ও রিসোর্ট, সু-বিশাল ড্রাই পার্ক ও আর্টিফিশিয়াল লেক। বড় ও ছোটদের জন্য অত্যাধুনিক রাইড, শুধু তাই নয় রয়েছে সু-বিশাল পিকনিক স্পট এবং কনভেনশন হল। 
বড় ও ছোটদের জন্য বিনোদনের রাইড গুলোর মধ্যে  রয়েছে বাম্পার কার, বুল রাইড, ডাবোল ডেক কেরোসেল, স্পীড স্পিনিং কার, হাইড্রলিক পেন্ডুলাম,সুপার সুয়িং, মিনি সুইট ড্যান্সিং, কিডি বল গান, মিনি গেমস, ট্রেন, কিডি রাইডস্ জোন, প্যালে বোট ও ডায়ানামিক সিনেমা হল। 
কর্মব্যস্ত ক্লান্ত জীবনে একটু প্রশান্তির জন্য  স্ব-পরিবারে রাত্রি যাপন করতে পারেন এ পার্কের ভেতরেই অপরপাশে রিসোর্ট সেন্টারে। এখানে রয়েছে আধুনিক মানের রোম বা কক্ষ। রোমের ভেতরে উন্নতমানের বিছানা ও অন্যান্য জিনিস পত্র। আপনি ইচ্ছে করলে রোমে বসেই যে কোন ধরনের খাবারের ওর্ডার করতে পারেন। 
এ পার্কে বিনোদনের পাশাপাশি পরিবার পরিজন এমনকি সংগঠন/সমিতির  সভা-সমাবেশ করার জন্যও পাচ্ছে কনভেনশন হল এবং সু-বিশাল পিকনিক স্পট ।
 গত বছর ২০১৬ সালে ধামরাইয়ের আলাদীন্স পার্কটি স্থানীয় এমপি এম.এ মালেক উদ্বোধনের মধ্য দিয়ে এই পার্কটি যাত্রা শুরু হয়। এ পার্কের সত্ত্বাধীকারী মোঃ আলাউদ্দিন বলেন,নিজেকে পরিচিতি করার প্রত্যয় নিয়ে শুধু মাত্র মানুষের বিনোদনের জন্যই এ পার্ক করেছি। তিনি আরো বলেন, আমি এই পার্কের আগে আমার আরো আধুনিক মানের একটি  পার্ক ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বেতবাড়ি, এনায়েতপুরে রয়েছে।

01.04.2018 | 08:30 PM | সর্বমোট ৪৪৯ বার পঠিত

স্ব-পরিবারে ঘুরে আসুন ধামরাইয়ে আলাদীন্স পার্ক থেকে" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

সিএমএইচে সুযোগ পেলে শেখ হাসিনাকে স্কয়ারে নিয়ে যেতাম না

সাবজেলে বন্দি থাকাবস্থায় বতর্মান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মিলিত সামরিক হাসপাতাল-সিএমএইচে চিকিৎসা করানোর সুযোগ পেলে স্কয়ারে নিয়ে যেতাম না বলে মন্তব্য...... বিস্তারিত

18.06.2018 | 05:38 PM




রাজধানী

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল

গতকাল ঈদের নামাজের পর থেকেই রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে নানা বয়সী মানুষের ঢল নামে। আজ রবিবারও সব বিনোন কেন্দ্রেগুলোতে রয়েছে প্রচণ্ড...... বিস্তারিত

17.06.2018 | 06:23 PM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

মহম্মদপুরে ঈদ আনন্দ’পর্যটকের ঢল শেখ হাসিনা সেতুতে

মাহামুদুন নবী(মাগুরা):-মাগুরা- ফরিদপুর জেলার বাসিন্দাদের একাত্বিকরন ও যোগাযোগ ব্যাবস্থার উন্নয়নের দিকে বিশেষ দৃষ্টি রেখে মাগুরা মহম্মদপুরের মধুমতিদ নদীতে  শেখ হাসিনা...... বিস্তারিত

18.06.2018 | 12:07 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ