নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

গাজীপুরে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

গাজীপুরে ফের শুরু হয়েছে নির্বাচনী আমেজ। আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে সোমবার সকাল থেকে। ভোটগ্রহণ হবে আগামী ২৬ জুন (মঙ্গলবার)।
নির্বাচন সামনে রেখে দেশের সবচেয়ে বড় এই সিটি করপোরেশনে এবার অন্যরকম ঈদের আমেজ বিরাজ করছে। প্রায় প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা সমবেত মুসল্লিদের কাছে দোয়া চাচ্ছেন। কর্মী সমর্থকদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করছেন। করছেন নির্বাচন সংক্রান্ত শলাপরামর্শও।
 
শুধু নিজেদের প্রার্থীদের সঙ্গেই নন, একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ে সেরে নিচ্ছেন নির্বাচন সংক্রান্ত নানা পরামর্শও। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের প্রধান প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী আওয়ামী লীগের মো. জাহাঙ্গীর আলম ও বিএনপির হাসান উদ্দিন সরকার ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। পরস্পর কোলাকুলি করে এ শুভেচ্ছা বিনিময় করেন। 
 এদিকে সোমবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু হলেও ঈদের কারণে গাজীপুর অনেকটাই ফাঁকা। স্থানীয়রা থাকলেও কর্মজীবী হাজারও মানুষ গ্রামে বাড়ি ফিরেছেন। তবে তাদের মাঝে অধিকাংশ গাজীপুরের ভোটার। ফলে নির্বাচনের আগে এবং প্রচারণার সময় তাদেরকে গাজীপুর ফেরাতেও নেয়া হচ্ছে নানা উদ্যোগ।
আওয়ামী লীগ প্রার্থী আজ সকালে প্রচারণা এরই মধ্যে শুরু করেছেন। বিএনপি প্রার্থী কাউকিয়া এলাকায় প্রচারণা করবেন বলে জানা গেছে।
১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফয়সাল আহমেদ সরকার আরটিভি অনলাইনকে জানান, তার ওয়ার্ডে প্রায় ২০ হাজার ভোটারের মধ্যে অধিকাংশ শ্রমিক ভোটার। তারা ঈদ করতে গ্রামের বাড়ি যাচ্ছেন। শ্রমিকদের ঈদ শেষে দ্রুত ফিরে আসার অনুরোধও জানান তিনি।
৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোটার সংখ্যা ১১ লাখ ৬৪ হাজার ৪২৫ জন। 

18.06.2018 | 11:19 AM | সর্বমোট ১০০ বার পঠিত

গাজীপুরে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

ই-পাসপোর্টের গৌরবোজ্জ্বল তালিকায় বাংলাদেশ

অবশেষে বহুল প্রতীক্ষিত ই-পাসপোর্ট পেতে যাচ্ছে বাংলাদেশ। চলতি বছর ডিসেম্বরেই নাগরিকদের হাতে পৌঁছাবে সর্বাধুনিক প্রযুক্তির ইলেক্ট্রনিক পাসপোর্ট বই, যা ই-পাসপোর্ট...... বিস্তারিত

18.07.2018 | 10:32 AM




রাজধানী

অবশেষে ডিআইজি পদে যোগদান করলেন মোঃ মিজানুর রহমান

অবশেষে ডিআইজি পদে যোগদান করলেন মোঃ মিজানুর রহমান। ৩ জুলাই তিনি ঢাকায় এই পদে যোগদান করেন। তিনি ১৭তম বিসিএস (পুলিশ ক্যাডার) পরীক্ষায়...... বিস্তারিত

18.07.2018 | 12:21 AM


চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

অভাবগ্রস্ত ঋণগ্রহীতার প্রতি ইসলামের যা নির্দেশ

ঋণ পরিশোধ না হলে চক্রবৃদ্ধিহারে সুদের ওপর সুদ বাড়নোর প্রবণতা সমাজে সব সময়ই ছিল। তবে তা ইসলাম পূর্ব যুগে এই...... বিস্তারিত

06.07.2018 | 01:50 PM

বিনোদন

অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করতে চান অভিনেতা লতিফ খান।

অভিনয়ের  মাধ্যমে বড় হবার স্বপ্ন দেখে অভিনেতা   লতিফ খান।  লতিফ খাঁন  সিরাজগঞ্জ জেলা তাড়াশ উপজেলার তালম গ্রামে  মুসলিম পরিবারে  জম্মগ্রহণ...... বিস্তারিত

17.07.2018 | 03:18 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ