নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

গাজীপুরে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু

গাজীপুরে ফের শুরু হয়েছে নির্বাচনী আমেজ। আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে সোমবার সকাল থেকে। ভোটগ্রহণ হবে আগামী ২৬ জুন (মঙ্গলবার)।
নির্বাচন সামনে রেখে দেশের সবচেয়ে বড় এই সিটি করপোরেশনে এবার অন্যরকম ঈদের আমেজ বিরাজ করছে। প্রায় প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা সমবেত মুসল্লিদের কাছে দোয়া চাচ্ছেন। কর্মী সমর্থকদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করছেন। করছেন নির্বাচন সংক্রান্ত শলাপরামর্শও।
 
শুধু নিজেদের প্রার্থীদের সঙ্গেই নন, একে অপরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ে সেরে নিচ্ছেন নির্বাচন সংক্রান্ত নানা পরামর্শও। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের প্রধান প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী আওয়ামী লীগের মো. জাহাঙ্গীর আলম ও বিএনপির হাসান উদ্দিন সরকার ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। পরস্পর কোলাকুলি করে এ শুভেচ্ছা বিনিময় করেন। 
 এদিকে সোমবার থেকে নির্বাচনী প্রচারণা শুরু হলেও ঈদের কারণে গাজীপুর অনেকটাই ফাঁকা। স্থানীয়রা থাকলেও কর্মজীবী হাজারও মানুষ গ্রামে বাড়ি ফিরেছেন। তবে তাদের মাঝে অধিকাংশ গাজীপুরের ভোটার। ফলে নির্বাচনের আগে এবং প্রচারণার সময় তাদেরকে গাজীপুর ফেরাতেও নেয়া হচ্ছে নানা উদ্যোগ।
আওয়ামী লীগ প্রার্থী আজ সকালে প্রচারণা এরই মধ্যে শুরু করেছেন। বিএনপি প্রার্থী কাউকিয়া এলাকায় প্রচারণা করবেন বলে জানা গেছে।
১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফয়সাল আহমেদ সরকার আরটিভি অনলাইনকে জানান, তার ওয়ার্ডে প্রায় ২০ হাজার ভোটারের মধ্যে অধিকাংশ শ্রমিক ভোটার। তারা ঈদ করতে গ্রামের বাড়ি যাচ্ছেন। শ্রমিকদের ঈদ শেষে দ্রুত ফিরে আসার অনুরোধও জানান তিনি।
৫৭টি সাধারণ ও ১৯টি সংরক্ষিত ওয়ার্ড নিয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের ভোটার সংখ্যা ১১ লাখ ৬৪ হাজার ৪২৫ জন। 

18.06.2018 | 11:19 AM | সর্বমোট ১৫৬ বার পঠিত

গাজীপুরে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে

আওয়ামী লীগ সরকারকে উৎখাতের জন্য দুর্নীতিবাজরা জোট বেঁধেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রোববার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের হোটেল হিলটনে প্রবাসী বাংলাদেশিদের...... বিস্তারিত

24.09.2018 | 12:05 PM


রাজধানী

চট্টগ্রাম

বাস কেড়ে নিলো পুলিশ কনস্টেবলের প্রাণ

চট্টগ্রাম মহানগরীতে এবার বেপরোয়া যাত্রীবাহী বাস প্রাণ কেড়ে নিলো এক পুলিশ কনস্টেবলের। নিহত কনস্টেবলের নাম আমান উল্লাহ (৫৫)। গতকাল রবিবার রাত...... বিস্তারিত

24.09.2018 | 10:18 AM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

শরীর রক্তাক্ত করে শোক পালন হারাম

ইরানের সর্বোচ্চ নেতা হযরত আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ীর ফতোয়া অনুযায়ী মহররম ও আশুরার শোক পালনের ক্ষেত্রে শরীর রক্তাক্ত করা হারাম। এমনকি...... বিস্তারিত

18.09.2018 | 01:47 PM

বিনোদন

প্রেম করছেন শাকিব-শ্রাবন্তী!

কলকাতার গণমাধ্যমে সরগরম শাকিব খান ও শ্রাবন্তী নাকি প্রেম করছেন। এছাড়া টলিউড তারকাদের খুনসুটিতেও সহকর্মীরা নাকি শ্রাবন্তীকে ‘শ্রাবন্তী খান’ বলেই...... বিস্তারিত

23.09.2018 | 12:44 PM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ