নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

সাতকানিয়ায় পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার

সাতকানিয়ায় বহুল আলোচিত ব্যবসায়ী আবুল হাশেম হত্যা মামলা পরিচালনাকারী তার বড় ভাই আবুল কাশেমকে অপহরণ করে হত্যা চেষ্টা মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামিকে জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার করে সাতকানিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে। গ্রেপ্তারকৃত আসামি হলেন মিজানুর রহমান খোকন (৪০)। তিনি উপজেলার বাজালিয়া ইউনিয়নের মাহালিয়া গ্রামের আমিনুর রহমানের ছেলে। মঙ্গলবার (৬ আগস্ট) রাতে নগরীর অলংকার মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উপজেলার বাজালিয়া ইউনিয়নের মাহালিয়া এলাকায় মসজিদের ওয়াক্ফকৃত জায়গার বিরোধকে কেন্দ্র করে খুন হন ব্যবসায়ী আবুল হাশেম। এ হত্যা মামলায় তদবির ও পরিচালনায় সহায়তা করায় নিহতের বড় ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত আবুল কাশেমকে হত্যা মামলার আসামি ও তাদের স্বজনরা অপহরণ করে হত্যার চেষ্টা চালায়। এ মামলায় আবুল কাশেম সাতকানিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলার আসামিরা দীর্ঘদিন ধরে পলাতক থাকলেও পুলিশ তাদের গ্রেপ্তার করতে সমর্থ হয়নি। মঙ্গলবার রাতে ওই অপহরণ মামলার পলাতক আসামি মিজানুর রহমান খোকনকে চট্টগ্রাম জেলা ডিবি পুলিশের একটি দল পুলিশ চট্টগ্রাম নগরীর অলংকার মোড় থেকে গ্রেপ্তার করে। পরে তাকে সাতকানিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে মামলার বাদি আবুল কাশেম বলেন, গ্রেপ্তারকৃত মিজান অপহরণ মামলার তথ্য গোপন করে সাউথ ইস্ট ব্যাংকে চাকরি করে আসছেন। এছাড়া মামলার প্রধান আসামি রাশেদ ও আরেক আসামি তৌহিদুর রহমানসহ অন্যান্য আসামিরা এখনও পুলিশের ধরা ছোঁয়ার বাহিরে রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য পুলিশ প্রশাসনের নিকট অনুরোধ করছি।

চট্টগ্রাম জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামি মিজানুর রহমান খোকন আবুল কাশেম অপহরণ মামলায় পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি। তাকে মঙ্গলবার রাতে নগরীর অলংকার মোড় থেকে গ্রেপ্তার করে সাতকানিয়া থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিউল কবীর বলেন, গ্রেপ্তারকৃত আসামি মিজানুর রহমান খোকন আবুল কাশেম অপহরণ মামলার পরোয়ানাভুক্ত আসামি। তাকে জেলা ডিবি পুলিশ গ্রেপ্তার করে সাতকানিয়া থানায় হস্তান্তর করে। আজ বুধবার (৭ আগস্ট) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

07.08.2019 | 08:05 PM | সর্বমোট ৩৮১ বার পঠিত

সাতকানিয়ায় পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

রাজধানী

কেরানীগঞ্জে কারখানার আগুনে নিহতের সংখ্যা বেড়ে ১১

কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া এলাকায় অবস্থিত ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানার অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১১ শ্রমিকের মৃত্যু হয়েছে।আজ...... বিস্তারিত

12.12.2019 | 01:10 PM


চট্টগ্রাম

চট্টগ্রাম-৮ আসনে আ. লীগের প্রার্থী মোছলেম উদ্দিন

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন দলটির চট্টগ্রাম দক্ষিণের সভাপতি মোছলেম উদ্দিন। সোমবার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে...... বিস্তারিত

09.12.2019 | 11:15 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিশ্ব ইজতেমা

শুরু হচ্ছে তাবলীগ জামাতের বিশ্ব ইজতেমা। আগামী ১০ জানুয়ারি থেকে গাজীপুরের টঙ্গী তুরাগ তীরে তিন দিন ব্যাপী শুরু হচেছ এ...... বিস্তারিত

05.12.2019 | 06:49 AM

বিনোদন

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ