নিউজ রুম এডিটর, নিউজ৭১অনলাইন

কক্সবাজারের চকরিয়ায় সড়কে ঝরল দুই প্রাণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী মেদাকচ্ছপিয়া পাহাড়ি ঢালায় ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন যাত্রী। তাদেরকে মালুমমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- কক্সবাজারমুখী মাইক্রোবাসের যাত্রী রওশন আরা বেগম (৪৫)। তিনি চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের খলিলুর রহমানের স্ত্রী। নিহত অপর ব্যক্তির নাম সনেট পাল (২৭)। তিনি কক্সবাজারের রামু উপজেলার চা-বাগানস্থ রমনী পাহাড়ের দীপক পালের পুত্র। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামমুখি ইউনিক পরিবহনের যাত্রীবাহী বাসটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার খুটাখালী মেদাকচ্ছপিয়া পাহাড়ি ঢালায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা কক্সবাজারমুখী যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও পাঁচ যাত্রী আহত হন। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন বলে মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আলমগীর হোসেন জানিয়েছেন।

07.06.2019 | 06:39 PM | সর্বমোট ৮৮ বার পঠিত

কক্সবাজারের চকরিয়ায় সড়কে ঝরল দুই প্রাণ" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

রাজধানী

চট্টগ্রাম

চট্টলা এক্সপ্রেসে দুর্ধর্ষ ডাকাতি, যাত্রীদের সর্বস্ব লুট

ঢাকা থেকে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা ফেনী স্টেশন ছাড়ার পর একটি বগির ছাদে থাকা যাত্রীদের মারধর ও...... বিস্তারিত

13.06.2019 | 02:29 PM

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ