মোঃ ইব্রাহিম হোসেন

বরিশালবাসীর প্রতি ২০ দল : সরোয়ারকে ধাণের শীষে ভোট দিন

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয় কমিটির সভায় নেতৃবৃন্দ অভিমত প্রকাশ করেছেন যে, দেশে নির্বাচন এখন আর উৎসব নয়, ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। সরকারী দলের আচরনে জনগন ভয়ে আর ভোট কেন্দ্রে যেতে চায় না। 
তারা ভয়কে জয় করে বরিশাল সিটি নির্বাচনে সবাইকে মজিবুর রহমান সরোওয়ারকে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। 
বুধবার রাতে গুলশানস্থ এক হোটলে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয় কমিটির সভায় নেতৃবৃন্দ উপরোক্ত বক্তব্য রাখেন। 
এসময় তারা নির্বাচনে আওয়ামী লীগ ঝামেলা করতে পারে- এমন সতর্কতা করে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘কিন্তু তাদের (আ.লীগ) কোনো চক্রান্তে পা বাড়াবেন না। দেশে নির্বাচন এখন উৎসব থেকে ভয়ের ব্যাপার হয়ে গেছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ যোগ্য প্রার্থী দেবে না কিন্তু তাদের জয়ী হতে হবে। মানুষ ভোট দিক বা না দিক রেজাল্ট তাদের পক্ষে যেতে হবে।
সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয় যে, আগামী ২৫ ও ২৬ জুলাই ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা বরিশালে নির্বাচনী প্রচরনা ও পথসভায় অংশগ্রহন করবেন। 
বিজেপি চেয়ারম্যান ও সমন্বয় কমিটির সমন্বয়কারী ব্যারিষ্টার আন্দালিভ রহমান পার্থ'র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিম বীরপ্রতীক, মহাসচিব এম.এম আমিনুর রহমান, এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি, মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, খেলাফত মজলিশ মহাসচিব ড. আহমেদ আবদুল কাদের, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, ইসলামী ঐক্যজোট মহাসচিব অধ্যাপক আবদুল করিম, লেবার পার্টি (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, ভাইস চেয়ারম্যান মাহমুদ খান, পিপলস লীগ মহাসচিব সৈয়দ মাহবুব হোসেন, সাম্যাবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সাঈদ আহমেদ, বিজিপি ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মতিন সাউদ, জমিয়তে উলামায়ে ইসলাম সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী মুহিউদ্দিন ইকরাম ও সাংগঠনিক সম্পাদক মুফতী রেজাউল করিম। 
সভায় আরো অভিমত প্রকাশ করা হয় যে, ঐক্যবদ্ধভাবে সঠিক কাজ করলে কেউ বেঠিক কাজ করতে পারবে না। কেউ যাতে ভোট জালিয়াতি করতে না পারে সে ব্যাপারে সাহসিকতার সঙ্গে কেন্দ্র পাহারা ও নাগরিক দায়িত্ব পালন করতে হবে সবাইকে।

18.07.2018 | 11:41 PM | সর্বমোট ১৮৫ বার পঠিত

বরিশালবাসীর প্রতি ২০ দল : সরোয়ারকে ধাণের শীষে ভোট দিন" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

আপনি যদি সাহস না পান, ইডেন কলেজ চালাবেন কীভাবে

প্রিন্সিপাল আপনি যদি সাহস না পান, তাহলে এই ইডেন কলেজ কীভাবে চালাবেন বলে ইডেন কলেজের প্রিন্সিপালকে প্রশ্ন করেন আওয়ামী লীগের...... বিস্তারিত

16.08.2018 | 06:48 PM








রাজধানী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শহীদ শেখ রাসেল স্মৃতি বাস্তবায়ন পরিষদের শ্রদ্ধা

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন শহীদ শেখ রাসেল স্মৃতি বাস্তবায়ন পরিষদ। ১৫ আগস্ট সকাল ৭ টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে...... বিস্তারিত

16.08.2018 | 12:41 AM

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

অভাবগ্রস্ত ঋণগ্রহীতার প্রতি ইসলামের যা নির্দেশ

ঋণ পরিশোধ না হলে চক্রবৃদ্ধিহারে সুদের ওপর সুদ বাড়নোর প্রবণতা সমাজে সব সময়ই ছিল। তবে তা ইসলাম পূর্ব যুগে এই...... বিস্তারিত

06.07.2018 | 01:50 PM

বিনোদন

শাকিব-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন

বাংলাদেশি চিত্রনায়ক শাকিব খান ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বাংলাদেশি শোবিজ অঙ্গনে এ নিয়ে কোনো কথা...... বিস্তারিত

14.08.2018 | 11:04 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ