নিউজ ৭১ অনলাইন

প্রথমে দল বেঁধে মারধর, এরপর ছাত্রীকে ধর্ষণ

কথিত প্রেমিকের বিরুদ্ধে দল বেঁধে মারধরের পর এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে রাজধানীর দারুসসালাম এলাকায়। গতকাল সোমবার রাতে নির্যাতিত ছাত্রীটিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ছাত্রীর অভিযোগ, সোহান ও তার বন্ধু পারভেজসহ পাঁচজন তাকে মারধর করেছে। এরপর সোহান তার ওপর পাশবিক নির্যাতন চালায়।

ওই ছাত্রীর বাবার দেওয়া তথ্যমতে, মেয়েটি স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণীতে পড়ে। গত রবিবার সকাল ১১টার দিকে একই এলাকার রতন মিয়ার ছেলে সোহান তাকে ডেকে নিয়ে যায় স্থানীয় বালুর মাঠ এলাকায়। সেখানে ছিল সোহানের আরও চার বন্ধু। তারা মেয়েটিকে মারধর করে পাশের একটি ভবনের দ্বিতীয়তলায় নিয়ে যায়। সেখানে সোহান তাকে ধর্ষণ করে। পরে ছাত্রী তার বোনের বাসায় গিয়ে বিষয়টি খুলে বলে।

তার বোন বিষয়টি বাবাকে জানালে রবিবার রাতে তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে অপর একটি সূত্র জানায়, সোহানের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল।  

থানা পুলিশ সূত্রে জানা গেছে, পাশবিক নির্যাতনের ব্যাপারে অভিযোগ জানাতে গতকাল সোমবার সন্ধ্যায় ছাত্রীর বাবা দারুসসালাম থানায় যান। বিষয়টি জানতে পেরে পুলিশ তাকে সরকারি হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়। 
এরপর মেয়েটিকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল এবং রাতে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দারুসসালাম থানার এসআই এলিশ মাহমুদ বলেন, খোঁজ-খবর নেওয়া হচ্ছে। মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর ভুক্তভোগী পরিবার মামলা করতে এলে মামলা নেওয়া হবে।

12.09.2017 | 10:03 AM | সর্বমোট ৬৪ বার পঠিত

প্রথমে দল বেঁধে মারধর, এরপর ছাত্রীকে ধর্ষণ" data-width="100%" data-numposts="5" data-colorscheme="light">

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার ষড়যন্ত্র ভণ্ডুল

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মতোই বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার দেহরক্ষীরা হত্যার ষড়যন্ত্র করেছিলেন এবং প্রধানমন্ত্রীর বিশ্বস্ত ও কাউন্টার...... বিস্তারিত

24.09.2017 | 11:04 AM




রাজধানী

মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ কৃষক লীগ কর্তৃক মানববন্ধন

মিয়ানমার সরকারের উস্কানিতে সে দেশের সেনাবাহিনী ও সন্ত্রাসী গোষ্ঠিকর্তৃক রোহিঙ্গা মুসলিম জনগোষ্ঠীর উপর পাশবিক নির্যাতন, খুন ও অগ্নিসংযোগ এবং গণহত্যার প্রতিবাদে আজ...... বিস্তারিত

23.09.2017 | 04:22 PM

চট্টগ্রাম

ফেইসবুকে নিউজ ৭১ অনলাইন

ধর্ম

বিনোদন

এ সময়ের জনপ্রিয় নাট্য পরিচালক রুমান রুনি

এ সময়ের জনপ্রিয় নাট্যপরিচালক  রুমান রুনি, সব সময় সৃষ্টিশীল নাটক তৈরী করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অনেক আগেই ।...... বিস্তারিত

24.09.2017 | 12:46 PM

‘ট্রল’ তারকা

24.09.2017 | 09:51 AM

সর্বশেষ সংবাদ

সব পোস্ট

English News

সম্পাদকীয়

বিশেষ প্রতিবেদন

মানুষ মানুষের জন্য

আমরা শোকাহত

অতিথি কলাম

সাক্ষাৎকার

অন্যরকম

ভিডিওতে ৭১এর মুক্তিযোদ্ধের ইতিহাস

ভিডিও সংবাদ