আশুলিয়ায় হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ , জুলাই ২০, ২০২০
আশুলিয়ায় হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন পুলিশ। রোববার রাতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরী এলাকা থেকে এই মাদক ব্যাবসায়ীদেরকে আটক করা হয়। এরা হলো- ঢাকা জেলার আশুলিয়া থানার ঘুগুদিয়া টেকপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে মোঃ মানিক হোসেন (৩১)। অন্যরা হলো টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার মাদারকুল পূর্বপাড়া গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে মোঃ সানোয়ার হোসেন (৩৮) ও গাইবান্ধার হাট লক্ষীপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের মোঃ বাদশা মিয়ার ছেলে রুপ শাহ্ (২১)। এরা আশুলিয়ার টেঙ্গুরী পুকুরপাড় এলাকায় ভাড়া বাড়িতে থেকে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলো।
 
আটকের বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রোববার রাতে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ৩০৫ পুরিয়া (২৩ গ্রাম) হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার ৫০০ টাকা।
 
তিনি আরো জানান, আটকদের মধ্যে মানিক হোসেন মাদক মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে চারটি মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Loading