হিরো আলমের ওপর হামলার ঘটনায় ৭ জনকে আটক করা হয়েছে – হারুন অর রশিদ

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ , জুলাই ১৮, ২০২৩

ঢাকা-১৭ উপনির্বাচনের দিন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত সন্দেহভাজন ৭ জনকে আটক করেছে পুলিশ। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান হারুন অর রশিদ এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার এক ব্রিফিংয়ে তিনি বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে ৭ জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

এর আগে পুলিশের গুলশান বিভাগ সূত্রে জানা যায়, হিরো আলমের ওপর হামলার ঘটনায় সোমবার রাত পর্যন্ত দুজন ব্যক্তিকে আটক করা হয়। আটক দুজনের একজনের নাম শেখ শহীদুল্লাহ বিপ্লব ও অপরজন সানোয়ার গাজী।

পরে আরও ৫ জনকে আটক করা হয়।

সোমবার বেলা সোয়া ৩টার দিকে রাজধানীর বনানী এলাকার বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হিরো আলমের ওপর হামলা চালায় নৌকার ব্যাজধারীর। এ সময় হিরো আলমকে রাস্তায় ফেলে মারধর করা হয়।

মারধরের হাত থেকে বাঁচতে হিরো আলমকে দৌড়ে পালিয়ে যেতে দেখা গেছে। এ ঘটনার ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, একদল লোক হিরো আলমকে ঘিরে ধরে ব্যাপক মারধর করছেন। মারধরের পর তাঁরা ‘ভুয়া ভুয়া’ বলে তাঁকে ধাওয়া করেন। এ সময় তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন। হামলাকারীরা এ সময় তাঁকে পেছন থেকে ধাওয়া দেন। হিরো আলম একপর্যায়ে বনানীর ২৩ নম্বর সড়কে গিয়ে একটি রিকশায় ওঠেন। পরে গাড়িতে করে চলে যান। বর্তমানে রামপুরার বেটার লাইফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন হিরো আলম

Loading