মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের মা, ছেলেসহ তিনজনের মৃত্যু!

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ , জুন ২, ২০২৩

চট্টগ্রাম পটিয়া উপজেলা জিরি গ্রামের ৪ নং ওয়ার্ডের মােঃ শফিউল আলমের স্ত্রী কহিনুর আক্তার (৪৩) ও দুই ছেলে অহিদুল আলম মানিক (২৩) ও মিরাজ (১৭) সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিকভাবে নিহত হয়েছে। আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন একমাত্র শিশু কন্যা সুমাইয়া (১০)।
নিহিত মানিক ছাএলীগের একনিষ্ঠ কর্মী ও অনার্সে ভর্তি প্রার্থী ছিল। মিরাজ সবে মাএ এসএসসি পরীক্ষা দিয়েছে। আহত সুমাইয়া চতুর্থ শ্রেণির ছাএী।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় পটিয়া আনোয়ারা- বাঁশখালী (পিএবি) সড়কের ডাকপাড়ায় এ ঘটনা ঘটে। সিএনজিটি চাতরী চৌমুহনীর দিকে যাওয়ার সময় আনােয়ারার প্রবেশদ্বার ডাকপাড়ায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখােমুখি সংঘর্ষ সিএনজিটি দুমড়ে মুছরে
পরে। কহিনুর আকতার ঘটনাস্থলে মারা যান। তার দুই ছেলে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ঘটনায় গুরুতর আহত হয়ে কোনোরকমে বেঁচে রয়েছে সুমাইয়া। কহিনুর আক্তার অসুস্থ মাকে দেখতে দুই ছেলে ও একমাত্র মেয়েকে নিয়ে সিএনজি নিয়ে বাবার বাড়ি আনোয়ারার বারশত ইউনিয়নের দীপগ্রামে যাচ্ছিলেন ।
আনােয়ারা থানার অফিসার ইনচার্জ মির্জা মাে. হাসান বলেন দুর্ঘটিনাস্থলে প্রাণ হারান কহিনুর আকতার। পরে আমরা খবর পেয়েছি হাসপাতালে তার আহত দুই ছেলে ও মৃত্যু হয়েছে এই ঘটনা খুবই দুঃখজনক। (চট্টমেট্রো-জ-০৭৫৮) বাসটি এলাকায় স্থানীয়রা আটক করেছেন।

Loading