ধামরাইয়ে ৯টি উন্নয়ন কাজ উদ্বোধন

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ , মে ২৪, ২০২৩

 

ঢাকার ধামরাই শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ, গ্রামীন সড়ক উন্নয়ন ও বক্স কালবার্ডনির্মাণ সহ নয়টি উন্নয়ন প্রকল্প, উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে গত মঙ্গলবার।
এইসব প্রকল্প উদ্বোধন করেন স্থানীয় এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ।
প্রকল্পগুলো হচ্ছে ধামরাই উপজেলা কুশুরা ইউনিয়নের গাওয়াইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ নির্মাণ, কুশুরা ইউনিয়নের কুশুরা- ধানতারা (কানটাহাটি মাদ্রাসা সিংশ্রী লিংক) সড়ক, যাদবপুর ইউনিয়নের গোমগ্রাম বাজার থেকে আমরাই সড়ক উন্নয়ন বক্স কালভার্ট নির্মাণ,যাদবপুর ইউনিয়নের ঘুম গ্রাম থেকে চর কুশনাই সড়ক, বালিয়া ইউনিয়নের গাওতারা পাকা সড়ক থেকে আমসিমুর পাকা সড়ক , চৌহাট ধানতারা জিসি থেকে পাকুটিয়া জিসি সড়ক, চৌহাট পাড়া গ্রাম থেকে বড় ভাকুলিয়া খেয়াঘাট সড়ক, চৌহাট ইউনিয়নের চৌহাট বাজার থেকে বাংলা বাজার সড়ক সহ ৯টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন। উপজেলা প্রকৌশলী সালেহ হাসান প্রামানিক জানান,প্রকল্প গুলো বাস্তবায়নে ব্যয় হবে প্রায় ১৪ কোটি টাকা। এ সময় উপস্থিত থাকেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবির মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাসুদ লাল্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এড. সোহানা জেসমিন, বালিয়া ইউপির সাবেক চেয়ারম্যান আহম্মদ আলী প্রমুখ।

 

Loading