ঘূর্ণিঝড় মোখার সুযোগে ইয়াবা পাচারের সময় পটিয়ায় ১৫ হাজার পিস ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ , মে ১৫, ২০২৩

চট্টগ্রামের পটিয়া খরনা রাস্তার মাথা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে সাজু (২৫) ইসলাম নামের এক ইয়াবা পাচারকারীকে ১৫ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে পটিয়া থানা পুলিশ। আটকৃত ইয়াবা পাচারকারী ঢাকা সিটির দক্ষিণ খান ৪৯ নং ওয়ার্ডের পূর্ব মোল্লার টেক সর্দার পাড়ার সাইফুল ইসলাম ছেলে। আটক ইয়াবার মূল্য আনুমানিক ৪৫ লাখ টাকা।

পটিয়া থানার এস আই মোফাজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম রোববার (১৪ মে) সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার হাইওয়ের খরনা রাস্তার মাথা এলাকায় চেক পোস্ট বসিয়ে অভিযান চালায়। এ সময় একটি সাদা রঙ্গের প্রিমিও প্রাইভেট কার (নম্বর ঢাকা মেট্টো-গ -৩৪-৮১০৭ থামার সংকেত দিলে সেটি পুলিশকে কাটিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ব্যারিকেড দিয়ে গাড়িতে থাকা ইয়াবাসহ মাদক পাচারকারি সাজু ইসলামকে আটক করে। সাজু ইসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, ঘূর্ণিঝড় মোখার কারণে পুলিশ ব্যস্ত থাকার সুযোগে তিনি ইয়াবাগুলো ঢাকায় পাচার করছিল।

পটিয়া থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন , আটকৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে এবং গাড়িটি আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

Loading