ঝাড়ুপেটায় স্বামী নিহত, স্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ , মে ৯, ২০২৩

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈখালীতে মঙ্গলবার দুপুরে স্ত্রীর ঝাড়ু পেটায় স্বামী ছলিম শেখ (৬০) নিহত হয়েছেন। স্ত্রী রোকসানা বেগমকে (৫০) গ্রেপ্তার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোকসানা বেগম স্বামীর সঙ্গে মঙ্গলবার বেলা ১১টার দিকে সাংসারিক কাজে বাড়ৈখালী বাজারে যান। ফেরার পথে ওই এলাকার এক নারী এই স্বামীর সঙ্গে কীভাবে সংসার করে বলে রোকসানা বেগমকে টিককারী করেন। বাড়িতে ফিরে বিষয়টি নিয়ে ছলিম শেখ ও রোকসানার মধ্যে ঝগড়া শুরু হয়।

একপর্যায়ে ছলিম শেখ তার স্ত্রীকে ঝাড়ুপেটা শুরু করে। এ সময় তার স্ত্রী স্বামীর হাত থেকে ঝাড়ু কেড়ে নিয়ে আঘাত করে। এতে স্বামী ছলিম শেখ উঁচু স্থান থেকে গড়িয়ে নীচু জমির মধ্যে পরে যায়। সেখানেই তার মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা রোকসানা বেগমকে ধরে ঘরে নিয়ে আটকে রাখে। পরে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ছলিম শেখ বাড়ৈখালী গ্রামের আউয়াল শেখের পুত্র। তিনি অনেক দিন কাতারে প্রবাসে ছিলেন। প্রায় ৩৫ বছর আগে লস্করপুর গ্রামের রোকসানা বেগমের সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে দুই ছেলে এক মেয়ে রয়েছে। বড় ছেলে দক্ষিণ কোরিয়া প্রবাসী, ছোট ছেলে প্রতিবন্ধী। মেয়ে বিবাহিত। ছলিম শেখের স্ত্রী রোকসানা বেগমের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে উপজেলার আরধীপাড়া গ্রামে বিয়ে হয়েছিল। সেই সংসারে রোজিনা নামে তার একটি কন্যা সন্তানও রয়েছে।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো, কামরুজ্জামান জানান, ছলিম শেখর লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Loading