রামগড়ে মেওয়া -মোবা -পাইবোরী স্মৃতি ফাউন্ডেশন কতৃক কৃতিশিক্ষার্থীদের সংবর্ধনা

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ , মে ৫, ২০২৩

শিক্ষার কোন বিকল্প নাই।মেধার বিকাশে শিক্ষার্থীদের আর্থিক সংকট কোন প্রতিবন্ধকতা তৈরি করতে পারবেনা। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ পিছিয়ে পড়া মেধাবী শিক্ষার্থীদের চলতি বছর ৩০ লক্ষ টাকা মেধাবৃত্তি ও আর্থিক সহায়তা দিয়েছে। শিক্ষার্থীদের কল্যাণে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে। মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় স্থানীয় বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী (অপু)।তিনি আজ রামগড় পৌরসভার মাস্টার পাড়ায় মেওয়া -মোবা-পাইবোরী স্মৃতি ফাউন্ডেশন আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
শুক্রবার ৫ই মে সকাল ১১টায় রামগড় পৌরসভার মাস্টারপাড়ায় ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সভাপতি সুইসাউ মারমার সভাপতিত্বে কৃতিশিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি সাবেক জেলা পরিষদ সদস্য ও কেন্দ্রীয় মারমা উন্নয়ন সংসদের সভাপতি মংপ্রু চৌধুরী, রামগড় ডায়াবেটিক সমিতি ও পুতুল ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাক্তার নিখিল চন্দ্র নাথ, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল।
সাংবাদিক নিজামউদ্দিন লাভলুর সঞ্চালনায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত কৃতি শিক্ষার্থী মাসেনু মারমা,এপেইং মারমা,সুইসানু মারমা ও মাওয়ংশোয়ে মারমা কে ক্রেস্ট ও বৃত্তি প্রধান করা হয়।
এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Loading