মায়ের উপর অভিমান করে বেনাপোলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: ৩:৫৩ অপরাহ্ণ , মে ৩, ২০২৩

যশোরের বেনাপোলে মায়ের উপর অভিমান করে তন্বী মন্ডল (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। নিজ বাড়ির ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

মঙ্গলবার (২রা মে) রাতে বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামে এ ঘটনা ঘটে। সে বালুন্ডা গ্রামের জেলে পাড়ার শ্রী রাম মন্ডলের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে পড়ার সময় তন্বী মোবাইল ফোনে কথা বলছিল। পড়াশুনা বাদ রেখে এভাবে কথা বললে পরীক্ষায় কি লিখবি। এনিয়ে মা শ্রীমতি বিলাসী রানী মেয়ে তন্বীকে বকাবকি করে। এতে সে মায়ের ওপর অভিমান করে আত্নহত্যা করেছে। তন্বী মন্ডলের মা ভোরে ঘুম থেকে উঠে মেয়ের উঠতে দেরি দেখে জানালা দিয়ে ঘরের মধ্যে তাকিয়ে দেখে ফ্যানের সাথে মেয়ে ঝুলছে। এরপর পরিবারের লোকজন ও প্রতিবেশিকে ডেকে মেয়ের মৃতদেহ উদ্ধার করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, আত্মহত্যার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। কেন কি করনে আত্মহত্যা করেছে তা তদন্তের পর জানা যাবে। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Loading