ন্যূনতম মজুরি ২৩ হাজারের স্লোগানে স্বাধীনবাংলা ফেডারেশনের মে দিবস উদযাপন

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ , মে ১, ২০২৩

১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে লাল পতাকা মিছিল ও শ্রমিক সমাবেশ করেছে বৃহত্তর শ্রমিক সংগঠন স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিঅল কাউন্সিল বাংলাদেশ আইবিসির কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক মীর আবুল কালাম আজাদ ।
মে দিবস উদযাপন উপলক্ষ্যে আয়োজিত লাল পতাকা মিছিল ও সমাবেশ পরিচালনা করেন স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি ও আইবিসি আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি শ্রমিক নেতা আল কামরান

মে দিবস উদযাপনের কর্মসূচিতে যোগ দিতে সকাল ১০ টায় জিরাবো চৌরাস্তা এলাকায় জড়ো হয় শ্রমিকরা । পরে
শ্রমিকদের ন্যূনতম মজুরি ২৩ হাজার টাকা সহ বিভিন্ন দাবীর স্লোগান ধরে আশুলিয়ার জিরাবো চৌরাস্তা থেকে একটি মিছিল বিশমাইল সড়ক দিয়ে কাঠগড়া পুকুরপাড় এলাকা ঘুরে আব্দুলাপুর বাইপাইল মহাসড়ক প্রদক্ষিণ করে জিরাবো পাম্প এর কাছে সংক্তিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয় ।
আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় নীট ডাইং গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি শ্রমিক নেতা শাহাদাৎ হোসেন স্বপন , একতা গার্মেন্টস শ্রমিক ফেডারেশন আশুলিয়ার সভাপতি শ্রমিক নেতা সুলতান মাহমুদ সহ আরো অনেকই ।

Loading