বিকাশ মোবাইল :-০১৭৭৭-৯০৪৫৮৯

বেনাপোলে চোখের মধ্যে পেরেক ঢুকে অন্ধ শিশু আলিফ : সাহায্যের আবেদন

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ , এপ্রিল ৬, ২০২৩

যশোরের বেনাপোলে চোখের মধ্যে পেরেক ঢুকে আলিফ সরদার (১২) নামে এক শিশুর একটি চোখ নষ্ট হয়ে গেছে। এ ঘটনায় শিশু আলিফের অপর চোখটিও নষ্ট হওয়ার উপক্রম হয়ে পড়েছে। ডাক্তার জানান, অতিসত্বর চোখের কর্ণিয়া সংযোজন করা না হলে অপর চোখটিপ দ্রুত নষ্ট হয়ে যাবে।

আলিফের চোখের দৃষ্টি ফেরাতে এই মুহুর্তে প্রয়োজন আনুমানিক ৬-৭ লাখ টাকা। এমতাবস্থায় সন্তানের চোখের দৃষ্টি ফেরাতে আর্থিক সাহায্যের আবেদন করেছেন শিশুটির পরিবার।

শিশু আলিফের পিতা আকরাম সরদার জানান, গত ২২ মে বেলা ১২টার দিকে শিশু আলিফ নিজ বাড়ীর প্রাঙ্গণে খেলার সময় হঠাৎ তার বাম চোখে লোহার পেরেক ঢুকে চোখের কর্ণিয়া নস্ট হয়ে যায়।

এতে করে তার ব্রেইনেও আঘাত পড়ে,পরে আলিফ কে নিয়ে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট,ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার চোখ অপারেশন করে লোহার পেরেকটি অপসারন করা হলেও ওই চোখ দিয়ে সে কোন কিছু দেখতে পায় না।

চিকিৎসকগন বলছেন অতি দ্রুত কর্ণিয়া সংযোজন করা নাহলে অপর চোখটিও নস্ট হয়ে যেতে পারে। তবে,চিকিৎসা ব্যয় বাবদ ৬-৭ লক্ষ টাকা প্রয়োজন যা আলিফের অসহায় পিতার পক্ষে এতো টাকা ব্যয় বহন করা দু:রহ ব্যাপার।

শিশু আলিফের পিতা একজন জুট মিল শ্রমিক। তিনি খুলনা খালিশপুরস্থ একটি জুট মিলে কাজ করতেন কোন কারণ বশতঃ মিলটি বন্ধ থাকায় আয়-উপার্জনের একটি মাত্র অবলম্বন হারিয়ে অভাবগ্রস্থ হয়ে পড়েছেন। আকরাম সরদারের দুই ছেলে, আলিফ জ্যেষ্ঠপুত্র। ছেলের চিকিৎসার জন্য দেশ-বিদেশে সকলের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

সাহায্য পাঠাবার ঠিকানাঃ-মোঃ আকরাম সরদার, গ্রামঃ বলফিন্ড, বেনাপোল, যশোর মোবাইলঃ-০১৭৭৭৯০৪৫৮৯,(বিকাশ) এবং ব্যাংক একাউন্ট নং- ০২০০০১৩০১৩৫৪৯। অগ্রনী ব্যাংক লিঃ,স্যার ইকবাল রোড,কর্পোরেট শাখা,খুলনা।

Loading